বিজ্ঞাপন

আমরা অবশ্যই গন্তব্যে পৌঁছাবো: মতিয়া চৌধুরী

February 7, 2021 | 3:01 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘সম্পূর্ণ জনগোষ্ঠীকে করোনাভাইরাসের টিকার আওতায় আনতে বেশি সময় লাগবে না। কারণ নেতৃত্ব যখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে।’

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, নেত্রী আপনি এগিয়ে যান। এই কৃতজ্ঞ বাঙালি জাতি আপনার পেছনে আছে। মাভৈ বইলা, আপনি আজকে তরী ধরেন, অবশ্যই আমরা আমাদের গন্তব্যে পৌঁছাবো।

রোববার (৭ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ কৃষক লীগের শোভাযাত্রা পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণের হাত জাতিকে সুরক্ষার জন্য অতি দ্রুত ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা শোভাযাত্রাটি কৃষক লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়। তার আগে সংক্ষিপ্ত আলোচনা হয়। এরপর কৃষক লীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বঙ্গবন্ধু এভিনিউ চত্বরের মধ্যে সীমাবদ্ধ থেকে শোভাযাত্রা করেন।

বিজ্ঞাপন

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। কৃষক লীগের সভাপতি সমীর চন্দ সভাপতিত্ব করেন এবং সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিসভা পরিচালনা করেন। সঞ্চালককে সভা পরিচালনায় সহায়তা করেন যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু।

মতিয়া চৌধুরী বলেন, ‘‘বাংলাদেশে মাঝে মধ্যে আমরা কিছু খেলা দেখি, সেটা কি? যখনই শেখ হাসিনা কোনো একটা উদ্যোগ নেন, তখন আমরা দেখি টেলিভিশনের বিজ্ঞাপনের মতো; সম্ভব না, হবে না, এটা অসম্ভব, এটা হলেও টিকবে না, এ রকম কিছু বিজ্ঞাপন।‘’

মুজিববর্ষে গৃহহীন-ভূমিহীন মানুষকে ঘর উপহার দেওয়ার প্রসঙ্গও তুলে ধরেন মতিয়া চৌধুরী। তিনি করোনার ভ্যাকসিন নিয়ে বলেন, শত্রুর মুখে ছাই দিয়ে করোনাভাইরাসের টিকা আজকে থেকে সারাদেশে প্রদান শুরু হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন