বিজ্ঞাপন

দারুণ জয়ে ব্যবধান কমালো পিএসজি

February 8, 2021 | 9:57 am

স্পোর্টস ডেস্ক

পেটের পীড়ায় শুরুর একাদশে ছিলেন না নেইমার। ব্রাজিলিয়ান তারকা বদলি হিসেবে মাঠে নেমেছেন ম্যাচের ৬৬তম মিনিটে। ততক্ষণে অবশ্য পিএসজির জয় প্রায় নিশ্চিতই হয়ে গিয়েছিল! কিলিয়ান এমবাপে ও মাউরো ইকার্দি গোল করে পিএসজিকে ২-০ এগিয়ে নিয়েছিলেন। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছেড়েছে পিএসজি।

বিজ্ঞাপন

ফরাসি লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক মার্শেইকে কাল ২-০ ব্যবধানে হারিয়েছে পিএসজি। এই জয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের ওপরে থাকা দুই দলের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমল নেইমার-এমবাপেদের। ২৪ ম্যাচ খেলে তিন নম্বরে থাকা পিএসজির পয়েন্ট দাঁড়াল ৫১। অন্যদিকে সমান ম্যাচে শীর্ষে থাকা লিলের পয়েন্ট ৫৪, দুই নম্বরে থাকা অলিম্পিক লিওঁর পয়েন্ট ৫২।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যায় পিএসজি। অ্যাঞ্জেলো ডি মারিয়ার থ্রু পাস ধরে সেঁড়ে থাকা এক ডিফেন্ডারকে ছিটকে ফেলে বল জালে জড়িয়ে দেন এমবাপে। পরের মিনিটেই ডি মারিয়াকে হারিয়েছে পিএসজি। অস্বস্তি বোধ করায় প্রথম গোলের কারিগর মাঠ থেকে বেরিয়ে যান। তবে তাতে খুব একটা অসুবিধা হয়নি পিএসজির। ২৪ মিনিটে ব্যবধান ২-০ করে পিএসজি।

দুরূহ কোণে দাঁড়িয়ে থাকা মাউরো ইকার্দি ব্যাক হেডে বল জড়িয়ে দেন জালে। ম্যাচের ৬৬ মিনিটে ইকার্দির বদলি হিসেবে মাঠে নামেন নেইমার। একাধিক সুযোগও তৈরি করেছিলেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু গোল হয়নি।

বিজ্ঞাপন

৭৫ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া তার শট লক্ষ্যে থাকেনি। ৮৪ মিনিটে সারাবিয়ার কাট ব্যাক ধরতে পারেননি নেইমার। শেষ দিকে মার্কো ভেরাত্তিকে ফাউল করে লাল কার্ড দেখেন মার্শেইয়ের দিমিত্রি পায়েত। শেষ পর্যন্ত এই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন