বিজ্ঞাপন

ক্যান্সারে আক্রান্ত শিশুকে বাঁচাতে এগিয়ে এলেন রোনালদো

February 9, 2021 | 1:25 pm

স্পোর্টস ডেস্ক

নানান সময়ে ক্রিস্টিয়ানো রোনালদোর উদারতার দৃষ্টানের দেখা মিলেছে। বিভিন্ন সময়ে শিশুদের পাশে দাঁড়িয়েছেন রোনালদো। এবার পর্তুগালের সাত বছর বয়সী ক্যান্সারে আক্রান্ত এক শিশুর চিকিৎসায় পাশে দাঁড়ালেন রোনালদো। জুভেন্টাসের এই পর্তুগিজ মহাতারকার সঙ্গে সঙ্গে তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজও সাহায্যের হাত বাড়িয়েছেন ওই শিশুর চিকিৎসায়।

বিজ্ঞাপন

রোনালোর এই সাহায্যের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন তাঁর বান্ধবীর আত্মীয়। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে ইভানা নামের ওই আত্মীয় রোনালদো এবং জর্জিনা রদ্রিগেজকে ধন্যবাদ জানান।

পর্তুগালের ৭ বছর বয়সী থমাস ২০১৯ সালে প্রথম জীবনঘাতি নিউরোব্লাস্টোমাতে আক্রান্ত হয়। সেবার তাঁর পরিবার থমাসের চিকিৎসার খরচ যোগাড় করেন। তবে ২০২০ সালের অক্টোবরে আবারও থমাসে শারীরিক অবস্থার অবনতি হলে সাহায্য চান তারা। এবারে থমাসের চিকিৎসার খরচ নিয়ে এগিয়ে আসেন ক্রিস্টিয়ানো রোনালদো।

স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায় রোনালদো থমাসের চিকিৎসার সমস্ত খরচ বহন করবেন। চিকিৎসার জন্য থমাস ইতোমধ্যেই বার্সেলোনার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসা শুরু হবে থমাসের। বার্সেলোনার ভ্যাল হেবর্ন হাসপাতালে চিকিৎসা হবে থমাসের।

বিজ্ঞাপন

রোনালদোর এমন উদারতার কথা ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জর্জিনার আত্মীয় লেখেন, ‘থমাস এখন বার্সেলোনার উদ্দেশ্যে রওনা দিয়েছে। সেখানে ওর চিকিৎসা হবে। ক্রিস্টিয়ানো ও জর্জিনাকে এমন উদারতার জন্য অনেক অনেক ধন্যবাদ।’

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন