বিজ্ঞাপন

সন্ত্রাসীর গুলিতে পুলিশ নিহত, আটক ৩

March 20, 2018 | 9:16 am

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের গুলিতে পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন নিহত হওয়ার ঘটনায় ঘিরে রাখা বাড়ি থেকে নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৯ মার্চ) রাতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া সাংবাদিকের বিষয়টি জানান।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, মধ্য পীরেরবাগের তিনতলা একটি বাড়িতে রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে অভিযান চালানো হয়। কয়েকজন সন্ত্রাসী সেখানে অবৈধ অস্ত্র জড়ো করেছে—এই খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। অভিযান শুরুর পর সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় আহত হন পরিদর্শক জালাল উদ্দিন। গুলিবিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে গেছে বলে জানান ডিএমপি কমিশনার।

বিজ্ঞাপন

আছাদুজ্জামান মিয়া বলেন, বাড়িটিতে থাকা লোকজন সন্ত্রাসী নাকি কোনো জঙ্গি গোষ্ঠীর সদস্য এখনই বলা যাচ্ছে না। বাড়িতে অস্ত্র-গোলাবারুদ পাওয়া যায়নি। পুরো ভবন ও আশপাশে তল্লাশি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। তল্লাশি শেষে পুরো ঘটনা পুলিশ জানাবে।

বিজ্ঞাপন

ডিবির একটি সূত্র জানায়, ওই বাসায় সন্ত্রাসীরা অস্ত্র-বিস্ফোরক নিয়ে অবস্থান করছে এরকম তথ্যে ডিবি পশ্চিমের সিনিয়র সহকারী কমিশনার শাহাদাত হোসেন সোমার নেতৃত্বে অভিযান চালানো হয়। ডিবি পুলিশ সদস্যরা তৃতীয় তলায় ওঠার সময় সন্ত্রাসীরা তাদের ওপর গুলি চালায়। এতে জালাল উদ্দিন নামের এক পুলিশ পরিদর্শকের মাথায় গুলি লাগে। এ সময় সন্ত্রাসীরা গুলি ছুড়তে ছুড়তে বাসার পেছনে দিয়ে পালিয়ে যায়। বাসা থেকে নারীসহ কয়েক স্বজনকে আটক করা হয়।

সারাবাংলা/এইচআর/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন