বিজ্ঞাপন

ওয়েব সিরিজের পর্দায় পূজা ভাট

February 10, 2021 | 2:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ওয়েব সিরিজের পর্দায় এবার অভিনয় করতে চলেছেন বলিউডের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাট। নেটফ্লিক্সের জন্য তাকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছেন পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব। সিরিজের নাম ‘বম্বে বেগমস্’। ৮ মার্চ, বিশ্বনারী দিবসে সিরিজটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ওয়েব সিরিজটির পোস্টার।

বিজ্ঞাপন

‘বম্বে বেগমস্’ সিরিজের পোস্টারে ৫ জন অভিনেত্রীর মুখ। নারীশক্তিই এই গল্পের মূল চালিকাশক্তি। প্রযোজনা সংস্থা জানাচ্ছে, মুম্বাই শহরের নানা প্রান্তে, নানা ধরণের জীবনযুদ্ধের সঙ্গে জড়িয়ে আছেন যে মহিলারা, তাদের নিয়েই ‘বম্বে বেগমস’ সিরিজটির গল্প। কাজের জায়গায় বা বাড়িতে যে নানা সমস্যার মুখে পড়তে হয় এই মেয়েদের, নারী দিবসে তার কথাই বলবে এই সিরিজ।

এর আগে ছবিতে অভিনয় করলেও ওয়েব সিরিজ এই প্রথম কাজ পূজা ভাটের। গত বছর মহেশ ভট্টের ছবি ‘সড়ক ২’-এর কয়েকটি দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল পূজাকে। তারপর এই সিরিজে একেবারেই অন্য চেহারায়, দৃপ্ত ভঙ্গিতে তাকে দেখা যাবে বলে ইঙ্গিত দিচ্ছে নেটফ্লিক্সের পোস্টার। পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব জানিয়েছেন, ‘যে ভারতীয় মহিলাদের বাড়ির বাইরে কাজ করতে যেতে হয়, তাদের নানা লড়াই নিয়েই এই গল্প। ছোট ছোট স্বপ্ন পূরণের জন্য জীবনভর যুদ্ধ করতে হয় , তার কথাই বলবে বন্বে বেগমস।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন