বিজ্ঞাপন

চয়নিকা চৌধুরীর ‘নোয়াই’

February 10, 2021 | 2:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সদ্য অনার্স পরীক্ষা শেষ করা নোয়াই অত্যন্ত স্মার্ট। ওর কাছে সব কিছুই ফান। কারো ইমোশন নিয়ে খেলা নোয়াইয়ের কাছে ডালভাত। সম্পর্ক ওর কাছে তেমন কোন গুরুত্ব বহন করে না। নোয়াইয়ের দিন যায় নানা সম্পর্ক নিয়ে খেলতে খেলতে।

বিজ্ঞাপন

নোয়াইয়ের বাড়ীতে বিদেশ থেকে ওর মা’র বন্ধুর ছেলে আনাফ আসে। আনাফ বিদেশে থাকলেও বড় হয়েছে বাঙালী কমিউনিটিতে। দেশীয় চিন্তা ধারাতেই ও সম্পর্কগুলো বিচার করে। পছন্দ করে এক ইন্ডিয়ান মেয়েকে যদিও প্রপোজ করে উঠতে পারেনি। আনাফ দু’একদিন নোয়াইয়ের চলাফেরা দেখেই বুঝে নিয়েছে মেয়েটা বখে যাওয়া।

‘নোয়াই’ নাটকের দৃশ্য

‘নোয়াই’ নাটকের দৃশ্য

এদিকে একের পর এক রিলেশনে অভ্যস্ত নোয়াইয়ের তথাকথিত বয়ফ্রেন্ড জেনে গেছে নোয়াই তাদের নিয়ে খেলছে। একদিন এরকমই একজনের কাছে রাস্তায় অপমানিত হবার সময় ঘটনাচক্রে আনাফের সামনে পড়ে। আনাফ নোয়াইকে বাসায় নিয়ে আসে এবং সেটা নিয়ে কোন কথাই বলে না। নোয়াই বারবার আনাফকে ব্যাখ্যা দিতে চায়। আনাফ বলে আমি শুনে কি করবো? আনাফের এই উপেক্ষা নোয়াইকে বদলে দেয়। এদিকে আনাফের যাবার দিন চলে আসে। আনাফ অনুভব করে নোয়াই বদলে গেছে কিন্তু আনাফ কনফিউজড সেকি ওর জন্য নাকি ওই ঘটনার জন্য!

এমনই এক গল্পে দেশের জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মান করলেন একক নাটক ‘নোয়াই’। ইফফাত আরেফীন মাহমুদ তন্বী’র রচনায় নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সারিকা, মুনিরা মিঠু, রাশেদুর রহমান প্রমূখ।

বিজ্ঞাপন

‘নোয়াই’ প্রচারিত হবে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন