বিজ্ঞাপন

ট্রাফিক জ্যামের কারণে পেছাল মোহামেডানের ম্যাচ!

March 20, 2018 | 11:43 am

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

খেলা শুরু হওয়ার ঠিক নয়টায়। কিন্তু দুই দল মাঠে পৌঁছাল নয়টা বাজার মিনিট ১৫ আগে। তার চেয়েও বড় কথা, ম্যাচে তখনো স্কোরাররাই এসে পৌঁছায়নি! প্রিমিয়ার লিগে আজ কলাবাগান-মোহামেডানের ম্যাচ শুরু হলো তাই ১৫ মিনিট পরে। কারণটা কি অনুমান করতে পারেন? ট্র্যাফিক জ্যাম!

ঢাকায় ট্রাফিক জ্যাম মানে কী, সেটা কাউকে নতুন করে বলার দরকার নেই। আজ সকালে দুই দলসহ ম্যাচ অফিসিয়ালদেরও সেটার জন্য ভোগান্তির চূড়ান্ত হলো। সাধারণত অত সকালে যানজটের মধ্যে পড়তে না হলেও আজ ভাগ্যটা খারাপ ছিল। বাইপাল থেকে ইপিজেড পর্যন্ত যানজটে সাভারে বিকেএসপিতে পৌঁছাতে দেরিই হয়ে গেল তাদের। অবশ্য আজ কোনো ওভার কাটা যায়নি, পুরো ৫০ ওভারই খেলা হওয়ার কথা।

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে যানজটের জন্য ম্যাচ পিছিয়েছে আগেই, তবে সেবার এবারের মতো এতোটা নিষ্কন্টক সমাধান হয়নি। ২০১২ সালে সূর্যতরুণ-কলাবাগানের ম্যাচে ট্রাফিক জ্যামের জন্য নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘন্টা পর এসে পৌঁছায় সূর্যতরুণ। কিন্তু কলাবাগান সে সময় খেলতে আপত্তি জানিয়েছিল। অনেক বোঝানোর পরও তারা রাজি হয়নি, নিয়ম অনুযায়ী তারা সেবার ওয়াকওভার পেয়েছিল। সেটা নিয়ে সূর্যতরুণ প্রতিবাদ করলেও লাভ হয়নি।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/ এএম/ এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন