বিজ্ঞাপন

ইনজুরিতে নেইমার, ক্যাম্প ন্যুতে খেলা হচ্ছে না

February 12, 2021 | 11:16 am

স্পোর্টস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬’তে হাইভোল্টেজ ম্যাচে বার্সেলোনা ও পিএসজি মুখোমুখি। আর এমন গুরুত্বপূর্ণ সময়েই ইনজুরিতে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন পিএসজি তারকা নেইমার জুনিয়র। পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে বার্সেলোনার বিপক্ষে প্রথম লেগে তাকে মাঠে পাওয়ায় যাবে না আর শঙ্কায় দ্বিতীয় লেগে খেলা নিয়েও।

বিজ্ঞাপন

গত বুধবার ফ্রেঞ্চ কাপের শেষ ৩২ এ ওঠার পথে চোট পান এই ব্রাজিলিয়ান তারকা। ম্যাচের ৬০ মিনিটের মাথায় ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। পরীক্ষার পর বৃহস্পতিবার ক্লাবের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে বলা হয়, বাম অ্যাবডাক্টরে চোট পেয়েছেন নেইমার। সেরে ওঠার প্রক্রিয়ার ওপর নির্ভর করবে তার মাঠে ফেরা। তবে সময়টা চার সপ্তাহের মতো হতে পারে বলে জানানো হয়েছে।

আগামী ১৬ ফেব্রুয়ারি ক্যাম্প ন্যুতে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬’র লড়াইয়ের প্রথম লেগে দুই দলের মুখোমুখি হবে। আর এই ম্যাচ দিয়েই আরও একবার ক্যাম্প ন্যুতে ফেরার কথা ছিল নেইমারের। তবে ইনজুরির কারণে প্রথম লেগ থেকে ছিটকে তো গেছেনই, আর শঙ্কার দ্বিতীয় লেগে খেলা নিয়েও। পিএসজি’র ঘরের মাঠে তারা ফিরতি লেগ খেলবে আগামী ১০ মার্চ।

২০১৭ সালে চার মৌসুম বার্সায় কাটিয়ে বিশ্বরেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে পিএসজিতে নাম লেখান নেইমার। এদিকে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ এই ম্যাচে মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া, গোলরক্ষক কেইলর নাভাসকেও পাওয়া নিয়ে শঙ্কায় পিএসজি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন