বিজ্ঞাপন

ডুবে যাওয়ার ২৭ ঘণ্টা পর কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

February 12, 2021 | 8:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: জেলার মণিরামপুরের ঝাঁপা বাওড়ে নিখোঁজ কলেজ ছাত্র আল ফারাহ শোয়েবের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রায় ২৭ ঘণ্টা পর শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়সংলগ্ন বাওড়ের কাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার দুপুর একটা থেকে শোয়েবকে উদ্ধারে স্থানীয়দের সাথে পানিতে নামে মণিরামপুর ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা। এরপর বিকেল সাড়ে তিনটা থেকে ডুবুরিরা কাজে অংশ নেন। কোনো খোঁজ না পেয়ে সন্ধ্যা সাড়ে ছয়টায় উদ্ধার অভিযান সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়। পরে শুক্রবার দুপুর থেকে দ্বিতীয় দিনের মতো উদ্ধার কাজ শুরু করে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। মরদেহ তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হবে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে যশোরের একটি কোচিং সেন্টার থেকে ১৮ শিক্ষার্থী রাজগঞ্জ বাজারসংলগ্ন ঝাঁপা বাওড়ে পিকনিকে আসে। এরপর তারা নৌকায় চড়ে বাঁওড় ভ্রমণে বের হয়। নৌকাটি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে শোয়েব, তন্ময় ও রিফাত নামের তিন বন্ধু নৌকা থেকে পানিতে লাফিয়ে পড়ে।

বিজ্ঞাপন

তাদের মধ্যে তন্ময় ও রিফাত তীরে উঠলেও নিখোঁজ হয় শোয়েব। সে যশোর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। সে যশোর শহরের পুরাতন কসবা এলাকার শাহিন হোসেনের ছেলে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন