বিজ্ঞাপন

শপথ নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রেজাউল

February 12, 2021 | 8:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: কাউন্সিলরদের নিয়ে গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত কাউন্সিলর এম রেজাউল করিম চৌধুরী। এসময় তারা বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে মোনাজাত করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার শপথ নেওয়ার পর শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা থেকে কাউন্সিলর ও চট্টগ্রামের নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় যান মেয়র রেজাউল করিম চৌধুরী।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সমবেতদের উদ্দেশে রেজাউল করিম চৌধুরী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবারের মতো আমাকে নৌকা প্রতীক দিয়েছিলেন। মেয়র পদে চট্টগ্রাম নগরবাসী নৌকার পক্ষে যে গণরায় দিয়েছেন তাতে আমি অভিভূত। জাতীয় অর্থনীতিতে চট্টগ্রামের গুরুত্বের কথা উপলদ্ধি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত একযুগ ধরে বড় বড় মেগাপ্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। এগুলো বাস্তবায়ন হলে চট্টগ্রামের চেহারায় শুধু পাল্টে যাবে না, জাতীয় অর্থনীতিতে ইতিবাচক প্রভাব পড়বে।’

আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে তাকে সহযোগিতা করারও আহ্বান জানিয়েছেন রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ দলের নেতাকর্মীরা ছিলেন।

গত ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী ৩ লাখ ৬৯ হাজার ২৪৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৪৮৯ ভোট।

আগামী ১৫ ফেব্রুয়ারি রেজাউলের মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন