বিজ্ঞাপন

ক্রিকেটকে বিদায় জানালেন নাফিস-রাজ্জাক

February 13, 2021 | 6:20 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

সব ধরণের ক্রিকেট থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নিলেন বাংলাদেশের আইকনিক দুই ক্রিকেটার শাহরিয়ার নাফিস ও আব্দুর রাজ্জাক।

বিজ্ঞাপন

শনিবার (১৩ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টার সংলগ্ন ১ নং প্লাজায় ক্রিকেটর্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) মাধ্যমে তারা ক্যারিয়ারের সমাপ্তি টানেন।

বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, পরিচালক মাহবুবব আনাম, খালেদ মাহমুদ সুজন, ইসমাইল হায়দার মল্লিক, কোয়াব’র সভাপতি নাইমুর রহমান দুর্জয়, সাধারণ সম্পাদক দেবব্রত পাল, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার সুমন, জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানসহ আরো অনেকে।

বিজ্ঞাপন

বিদায়ী অনুষ্ঠানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আব্দুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিসের খেলা এত দেখেছি … একটা সময় তো সবাইকে বিদায় দিতেই হবে। চাকরি বলেন অন্য কোন পেশা একটা সময় তো বিদায় নিতেই হয়। তবে আমি বলব একদিক দিয়ে তারা ভাগ্যবান। এই কারণে যে ক্রিকেট খেলা ছেড়ে ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত হতে পেরেছে। একজন নির্বাচত হিসেবে ও আরেকজন ম্যানেজমেন্টে। অতএব আমি মনে করি তাদের জন্য এটা ভাল জিনিস এবং আমরা খুবই ভাগ্যবান যে ওদের পেয়েছি, ওরা ক্রিকেট বোর্ডে চাকরি করতে রাজি হয়েছে। সেজন্য ওদেরকে ধন্যবাদ।

আর কোয়াব এর পক্ষ থেকে সভাপতি নাইমুর রহমান দুর্জয় বলেন, আমাদের সৌভাগ্য এবং বিশেষ করে আমার মত যারা আনুষ্ঠানিকভাবে অবসর নেয়ার সুযোগ পাইনি তাদের জন্য বাংলাদেশর দুজন কৃতী খেলোয়াড় যারা বাংলাদেশকে দীর্ঘদিন সেবা দিয়েছে তাদেরকে বিদায় জানাতে পেরেছি এবং সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি, বোর্ডের পরিচালক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ যারা দীর্ঘদিন ক্রিকেটের সঙ্গে কাজ করেছেন তাদের উপস্থিতিতে এমন বিদায় জানাতে পেরে আমরা আনন্দিত। আশা করি ক্রিকেটীয় ক্যারিয়ারে আব্দুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিস বাংলাদেশকে যেভাবে সেবা দিয়েছে সামনের দিনগুলোতে মাঠের বাইরে থেকেও বাংলাদেশ ক্রিকেটকে সেভাবেই সেবা দিয়ে যাবে।

বিজ্ঞাপন

ক্রিকেট ছেড়ে আব্দুর রাজ্জাক যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক হিসেবে। আর শাহরিয়ার নাফিসকে দেখা যাবে ক্রিকেট অপারেশন্সের ডেপুটি ম্যানেজারের ভুমিকায়।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন