বিজ্ঞাপন

অভিযানের সময় মাদক বহনকারী ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্যের মৃত্যু

February 14, 2021 | 2:46 pm

লোকাল করেসপন্ডেন্ট

টঙ্গী (গাজীপুর): গাজীপুরে মাদকের বিরুদ্ধে অভিযান চালানোর সময় মাদক চালানকারী ট্রাকের ধাক্কায়  র‌্যাবের এক সদস্য নিহত হয়েছেন। নিহত ওই র‌্যাব সদস্যের নাম ইদ্রিস শেখ।

বিজ্ঞাপন

জানা গেছে, রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একটি ট্রাক ভর্তি মাদকের চালান ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ময়মনসিংহের দিকে যাবে। এ সংবাদের ভিত্তিতে র‍্যাব-১ একটি চৌকস দল চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় একটি ট্রাক চেকপোস্টে না থেমে চলে যাওয়ার চেষ্টা করে।

ট্রাকচাপায় প্রাণ হারান র‌্যাব সদস্য

পরে সন্দেহজনক ওই ট্রাকটিকে ধাওয়া করে র‍্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পে কর্মরত এফএস কনস্টেবল ইদ্রিস শেখ এবং ক্যাম্পের সিনিয়র ডিএডি।

এ সময় মাদক ব্যবসায়ীরা কিছু মাদক রাস্তায় ফেলে দেয়। ফেলে দেওয়া মাদকের পাশে ক্যাম্পের সিনিয়র ডিএডি নেমে যায়। এফ এস ইদ্রিস ময়মনসিংহের ভালুকা থানাধীন সিস্টোর (র‍্যাব-১৪) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপরে একা মোটরসাইকেল নিয়ে সন্দেহজনক ট্রাককে ধাওয়া করে। মোটরসাইকেল নিয়ে ট্রাকের সামনে গেলে এফ এস ইদ্রিসকে ট্রাকটি ধাক্কা দিয়ে চলে যায়।

বিজ্ঞাপন

ট্রাকের ধাক্কায় রাস্তায় পড়ে আঘাত পেয়ে ঘটনাস্থলে র‌্যাব সদস্যের মৃত্যু হয়।

র‌্যাব সদস্যকে ধাক্কা দেওয়া ট্রাক

র‍্যাব-১ আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি মর্মান্তিক। মাদকসহ যে কোনো অপরাধের বিরুদ্ধে র‍্যাব সময়ই সোচ্চার। র‌্যাব সদস্য নিহতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এ সময় ইদ্রিস শেখের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন