বিজ্ঞাপন

কারাগারেই থাকতে হচ্ছে বরখাস্ত জেলার সোহেল রানাকে

February 15, 2021 | 10:29 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বরখাস্ত জেলার সোহেল রানা বিশ্বাসকে চেম্বার আদালতে দেওয়া জামিন স্থগিতের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ। এর ফলে সোহেল রানাকে কারাগারেই থাকতে হচ্ছে।

বিজ্ঞাপন

রবিবার (১৪ ফেব্রুয়ারি) হাইকোর্টের আদেশের বিরুদ্ধে করা আবেদনের শুনানি নিয়ে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন।

আদালতের দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

এর আগে গত ১৬ জুন অর্থপাচার মামলায় চট্টগ্রাম কারাগারের বরখাস্ত জেলার সোহেল রানাকে বিচারপতি নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ জামিন মঞ্জুর করেন। এরপর গত ২৩ জুন সোহেল রানার জামিন স্থগিত করেন সুপ্রিম কোর্টের চেম্বার আদালত।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৬ অক্টোবর দুপুর ১টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার ‘অবৈধ’ টাকা ও ফেনসিডিলসহ সোহেল রানা বিশ্বাসকে আটক করে রেলওয়ে পুলিশ। এছাড়া তার কাছ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর সংক্রান্ত নথি উদ্ধার করা হয়।

পরে তার বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ উদ্দিন ভূঁইয়া বাদী হয়ে দুটি মামলা করেন। এ ঘটনার পরে কারা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন