বিজ্ঞাপন

আমিই সেরা, সেটাই বারবার প্রমাণ করি: রোনালদো

March 20, 2018 | 4:52 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

আরো একটি অ্যাওয়ার্ড এসেছে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর শো-কেসে। পরপর তিনবার নির্বাচিত হয়েছেন পর্তুগিজ বর্ষসেরা খেলোয়াড় হিসেবে। তবে লা লিগায় এবারের মৌসুমের শুরুটা খুব বাজেভাবেই হয়েছিল রিয়াল মাদ্রিদের এই তারকার। তাই শেষ কয়েক ম্যাচে নিজেকে প্রমাণ করতে উঠেপড়ে লেগেছেন সিআর সেভেন।

রোববার রাতে লিগের শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তেয়াগো বার্নাব্যুতে জিরোনার বিপক্ষে জ্বলে উঠেছিলেন রোনালদো। এই ম্যাচে হ্যাটট্রিকসহ করেছিলেন ৪ গোল, ৬-৩ গোলে জিরোনাকে হারিয়েছে রিয়াল। তবে লিগের শুরুর দিকে রোনালদোর বাজে পারফরম্যান্সের কারণে কোপা দেল রে থেকেও ছিটকে পড়তে হয়েছে রিয়ালকে। লা লিগাও প্রায় হাতছাড়া। জিরোনার বিপক্ষে ম্যাচে ক্যারিয়ারের ৫০তম হ্যাটট্রিকটা তুলে নেন রোনালদো।

তবে মৌসুমের শুরুটা ভালো না হলেও শেষদিকে নিজেকে এগিয়েই নিয়েছেন রিয়ালের এই তারকা। নিজের পারফরম্যান্সকে তাই সবসময়ের মতো উপরেই রাখতে চাইছেন রোনালদো, ‘আমি সবসময়ই মনে করি এবং বলি আমিই সেরা। মাঠেও সেটাই প্রমাণ করতে নামি।’

বিজ্ঞাপন

২০১৭-১৮ মৌসুমের শুরুর দিকে বাজে ফর্মে থাকা রোনালদো এখন মৌসুমের শেষদিকে ইউরোপের সর্বোচ্চ গোলদাতা। চলতি মৌসুমে সবধরনের প্রতিযোগিতায় ৩৫ ম্যাচ থেকে তার গোল আছে ৩৭টি। লা লিগায় ২২টি, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ১২টি, কোপা ডেল রে তে ১টি এবং ফিফা ক্লাব বিশ্বকাপে ২টি গোল করেছেন রিয়াল তারকা।

রিয়াল মাদ্রিদের সর্বকালের সর্বোচ্চ গোলদাতাও এখন রোনালদো, রিয়ালের হয়ে সবমিলিয়ে ৪২৯ ম্যাচ খেলে ৪৪৩ গোল আছে তার ঝুলিতে।
মৌসুমে ৩৬ গোল করে রোনালদোর ঠিক পরেই আছেন লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। এছাড়াও এক গোল কম নিয়ে বার্সেলোনা তারকা লিওনেল মেসি (৪৩ ম্যাচ) এবং টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেন (৩৯ ম্যাচ) আছেন যৌথভাবে তৃতীয় স্থানে।

রোনালদো সবাই ওপরে থাকলেও লা লিগায় বার্সেলোনার চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে থেকে পয়েন্ট তালিকার তিনে অবস্থান করতে হচ্ছে তার ক্লাব রিয়াল মাদ্রিদকে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন