বিজ্ঞাপন

টিটুর নতুন ঠিকানা শেখ রাসেল

March 20, 2018 | 6:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: চট্টগ্রাম আবাহনী থেকে বরখাস্তের পর ঢাকা আবাহনীর হয়ে এএফসি কাপের জন্য খণ্ডকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করা সাইফুল বারী টিটুর নতুন ঠিকানা শেখ রাসেল। ২০১২-১৩ মৌসুমে ট্রেবল জয়ী দলটির সঙ্গে চূড়ান্ত আলোচনা শেষ হয়েছে টিটুর বলে জানা গেছে।

আগামী মৌসুমে ক্লাবটির ডাগ আউটে থাকছেন জাতীয় দলের সাবেক এই কোচ। ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়াও গোলরক্ষক কোচ হয়েছেন গত সাফে বাংলাদেশ দলের গোলরক্ষক কোচের দায়িত্ব পালন করা হুমায়ুন।

কোচ চূড়ান্তকরণসহ দলও গুছিয়ে ফেলেছে ক্লাব কর্তৃপক্ষ। দলবদলের আগেই দলও চূড়ান্ত করে ফেলেছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

ক্লাব সূত্র মতে, মোহামেডানের গোলরক্ষক মামুন খান, চট্টগ্রাম আবাহনীর ও জাতীয় দলের আশরাফুল ইসলাম রানাকে দলে নিয়েছে শেখ রাসেল।

এ ছাড়া শেখ জামালের স্টপার ব্যাক ইয়াসিন খান, সাইফ স্পোর্টিংয়ের আরিফকে এবার দেখা যাবে শেখ রাসেলে। ইয়াসিনকে ছেড়ে দেয়ার কথা নিশ্চিত করেছেন শেখ জামালের ফুটবল কমিটির চেয়ারম্যান আশরাফউদ্দিন আহমেদ চুন্নু। চট্টগ্রাম আবাহনীর জাতীয় দলের মিডফিল্ডার আবদুল্লাহ, ঢাকা আবাহনীর শাহেদও যোগ দিয়েছেন শেখ রাসেলে।

ইনজুরির জন্য গত মওসুমে খেলতে না পারা স্ট্রাইকার আমিনুর রহমান সজীব, রুম্মান থেকে যাচ্ছেন। জুলফিকারও দল বদল করছেন না। সাথে কায়সার আলী রাব্বী এবং খালেকুজ্জামান সবুজও।

বিজ্ঞাপন

তবে ইনজুরির জন্য গতবার ঠিক মতো খেলতে না পারা অভিজ্ঞ ডিফেন্ডার আতিকুর রহমান মিশু মোহামেডানে যোগ দিচ্ছেন। ক্লাব ছাড়ছেন অরূপও।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন