বিজ্ঞাপন

বরিশালে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

February 19, 2021 | 3:52 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বরিশাল: নগরীতে শাহাজাদা মোল্লা (৩০) নামে এক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। অভিযোগ উঠেছে, দলীয় প্রতিপক্ষের লোকজন এই হামলা চালিয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে নগরীর কলেজ অ্যাভিনিউ এলাকায় তাকে কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বরিশাল মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জানান, আহত শাহজাদা মোল্লা মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি পদপ্রত্যাশী। সে নগরীর কলেজ অ্যাভিনিউস্থ তার নিজ বাসার পাশের একটি চায়ের দোকানে চা খাচ্ছিলো। এসময় বরিশাল প্রতিপক্ষ গ্রুপের লোকজন তার ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে তাকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সর্বশেষ ৬ সিটি করপোরেশন নির্বাচনে অনিয়ম ও কারচুপির প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে বরিশাল জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে চেয়ার ছোড়াছুড়ির ঘটনার সূত্র ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন আহত ছাত্রদল নেতার অনুসারীরা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন