বিজ্ঞাপন

সুবর্ণচরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামী আটক

March 1, 2021 | 7:34 pm

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট

নোয়াখালী: সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের চরউরিয়া গ্রামে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার (১ মার্চ) সকালে নির্যাতনের শিকার গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায়।

বিজ্ঞাপন

এর আগে, গত ২৭ ফেব্রুয়ারি উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর উরিয়া গ্রামে নিহত গৃহবধূর শ্বশুরবাড়িতে নির্যাতনের ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ রুনা বেগম (২১) চরক্লার্ক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. জামাল উদ্দিনের মেয়ে। আটক স্বামী মো. রাসেল (২৮) চরক্লার্ক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরউরিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

নিহতের চাচা সিরাজ বেপারী অভিযোগ করে বলেন, একই ইউনিয়নের মো. রাসেলের সঙ্গে দুই বছর আগে তার ভাতিজিকে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। সে সময় যৌতুক হিসেবে রাসেলকে ১ লাখ ২০ হাজার টাকা দেওয়া হয়। পরে বিভিন্ন সময় ব্যবসা করার অজুহাতে টাকার কথা বলে রাসেল তার স্ত্রীকে চাপ প্রয়োগ এবং শারীরিকভাবে নির্যাতন করত। এসব বিষয় নিয়ে সামাজিকভাবে একাধিকবার বৈঠক হয়। গত ২৭ ফেব্রুয়ারি যৌতুকের টাকার জন্য ফের সে তার স্ত্রীকে বেধড়ক মারধর করে এবং লাথির আঘাতে রুনার নাড়ি ছিঁড়ে ফেললে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল বলেন, অভিযুক্ত স্বামী পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন