বিজ্ঞাপন

‘বড় বোন ফাসিঁতে, ছোট বোন বাঁধা শিকলে’

March 3, 2021 | 8:03 pm

লোকাল করেসপন্ডেন্ট

ভৈরব: মানিকদী নয়াহাটি গ্রামের নিজ বাড়িতে শিকলে বাঁধা ছিল ছোট বোন আর ফাসিঁতে ঝুলছিল বড় বোন মুর্শেদা বেগম (৩৫)। খবর পেয়ে পুলিশ মুর্শেদা বেগমের মৃতদেহ উদ্ধার করেছে।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত দফাদারের স্ত্রী মুর্শেদা বেগম এবং তার ছোট বোন একই বাড়িতে বসবাস করে আসছিল। উভয়েই দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিলেন। ছোট বোনের অবস্থা অপেক্ষাকৃত খারাপ হওয়ায় তাকে শিকলে বেঁধে রাখা হতো।

এর মধ্যে, মুর্শেদার স্বামী তিন বছর আগে মারা যায়। তাদের এক মেয়ে সন্তান রয়েছে। তাকে অন্যত্র বিয়ে দেওয়া হয়েছে। মেয়ে স্বামীর বাড়িতে থাকায় তাদের দেখা শোনা করার মতো তেমন কেউ ছিল না। আয়-রোজগার করার মতো কেউ না থাকায় অভাবের তাড়নায় চলতো সংসার।

বুধবার (৩ মার্চ) দুই বোন একই ঘরে ছিলেন। দুপুরের দিকে হঠাৎ ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘরের দরজা খুলে মুর্শেদার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। এ সময় ঘরের মধ্যে থেকে ছোট বোনকে শিকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

এ বিষয়ে ভৈরব থানার তদন্তকারী কর্মকর্তা গৌতম সেন সারাবাংলাকে জানান, খবর পেয়ে ঘরের ধর্নায় রশিতে বাঁধা মুর্শেদার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া একই ঘরে শিকলে বাধাঁ অবস্থায় ছোট বোনকে পাওয়া গেছে। তারা দুই বোনই মানসিক রোগী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গজারিয়া ইউপি চেয়ারম্যান কাজি গোলাম সারোয়ার সারাবাংলাকে জানান, দুই বোনই মানসিক রোগী। এক বোন ফাসিঁতে ঝুলে আত্মহত্যা করেছে। তারা আর্থিক ভাবে স্বচ্ছল ছিল না। তাদেরকে সরকারি ভিজিডি, ভিজিএফসহ সব ধরনের সাহায্য সহযোগিতা করা হতো। এছাড়াও এলাকার লোকজনও তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন