বিজ্ঞাপন

বার্সেলোনার বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের

March 9, 2021 | 7:35 pm

স্পোর্টস ডেস্ক

চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছিলেন নেইমার। কদিন আগে পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো বলেছিলেন, ‘নেইমার খুব ভালোভাবে অনুশীলন করছে। শারীরিকভাবে তাকে খুব ভালো দেখাচ্ছে।’ মনে হচ্ছিল, বার্সেলোনার বিপক্ষে খেলার স্বপ্ন বুঝি পূরণ হচ্ছে নেইমারের। সেই সম্ভাবনা পুরোপুরি শেষ করে দিল পিএসজি। এক বিবৃতিতে ফরাসি ক্লাবটি জানিয়েছে, বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের ম্যাচেও খেলা হচ্ছে না নেইমারের।

বিজ্ঞাপন

ব্রাজিলের ক্লাব সান্তোস থেকে বার্সেলোনায় এসে বড় তারকা হয়েছিলেন নেইমার। কাতালান ক্লাবটিতে চার মৌসুম খেলে বিশ্ব মাতিয়েছেন। বার্সা ছেড়ে এখন থিতু হয়েছেন পিএসজিতে। সেই পিএসজি যখন চ্যাম্পিয়ন্স লিগে প্রতিপক্ষ হিসেবে বার্সেলোনাকে পেলো নেইমারের ইচ্ছা ছিল সাবেক ক্লাবের বিপক্ষে দুর্দান্ত ফুটবল খেলবেন, আলো ছড়াবেন। কিন্তু সব ইচ্ছা কী আর পূরণ হয়! বার্সার মাঠে খেলতে যাওয়ার আগ মুহূর্তে চোটে পড়েন নেইমার। গত ১০ ফেব্রুয়ারি কানের বিপক্ষে ফরাসি ফরাসি কাপের ম্যাচে উরুতে চোট পান তিনি।

অবশ্য নেইমারকে ছাড়া বার্সেলোনার মাঠে গিয়ে জিততে অসুবিধা হয়নি পিএসজির। কিলিয়ান এমবাপের দুর্দান্ত এক হ্যাটট্রিকে প্রথম লেগে বার্সাকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। সেই কারণেই নেইমারকে নিয়ে হয়তো দ্বিতীয় লেগে ঝুঁকি নিতে চায়নি ফ্রান্সের ক্লাবটি।

কারণ পিএসজি এগিয়ে আছে তিন গোলে। দ্বিতীয় লেগটা হবে আবার পিএসজির মাঠে। দুদলের যা অবস্থান তাতে বার্সা পিএসজির মাঠে এসে চার গোলের ব্যবধানে ম্যাচ জিতবে এটা অনেকটাই কাল্পনিক বিষয়। তাহলে ঝুঁকি নিয়ে নেইমারকে খেলানোর দরকার কি? হয়তো এটাই ভেবেছে ফরাসি ক্লাবটি।

বিজ্ঞাপন

পিএসজির বিবৃতিতে বলা হয়েছে, নেইমার বার্সার বিপক্ষে খেলছে না। তার শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণে রাখা হয়েছে। নেইমারের সঙ্গে ডিফেন্ডার হুয়ান বের্নাত ও স্ট্রাইকার মাইসে কিনকেও পাচ্ছে না তারা।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন