বিজ্ঞাপন

ধর্ষণের দায়ে ৯ বছরের কারাদণ্ড রবিনহোর

March 10, 2021 | 10:48 am

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি ও এসি মিলানের সাবেক ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রবিনহোর ধর্ষণের দায়ে ৯ বছরের কারাদণ্ড হয়েছে। ইতালির মিলানের কোর্ট এই রায় দিয়েছেন।

বিজ্ঞাপন

২০১৩ সালে মাত্র ২৩ বছর বয়সী এক মেয়েকে ধর্ষণের দায়ে অভিযুক্ত হন রবিনহো। তবে ২০১৪ সালে রবিনহো তার বিরুদ্ধে আনা এই অভিযোগ অস্বীকার করেন।

ইতালিয়ান সংবাদমাধ্যম লা রিপাব্লিকা জানিয়েছে, ২০১৩ সালের ডিসেম্বরে মিলানের একটি রেস্তোরাঁয় নিজের ২৩তম জন্মদিন পালন করছিলেন ওই নারী। ওই সময় রবিনহো এবং তার সহযোগী রিকার্দো ফ্যালকাও ছিলেন ওই সময়।

মিলান কোর্ট জানিয়েছে যে রবিনহো কোর্টকে ভুল তথ্য দিয়ে অনুসন্ধানকে ভুল পথে ধাবিত করার চেষ্টা করেছেন। রবিনহোর কাছে ৪৫ দিন সময় আছে ইতালিয়ার সুপ্রিম কোর্টে আপিল করার জন্য।

বিজ্ঞাপন

এছাড়াও ২০০৯ সালে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলার সময় একটি লিডসের একটি নৈশক্লাবেও তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল। তবে সেবার জামিন পেয়েছিলেন এই ব্রাজিলিয়ান তারকা।

২০০৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের হয়ে, ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন এই তারকা। এছাড়াও ব্রাজিলের হয়ে ২০০৩ সাল থেকে ২০১৭ পর্যন্ত মোট ১০০টি ম্যাচ খেলেছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন