বিজ্ঞাপন

খিলগাঁওয়ে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার

March 10, 2021 | 12:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকায় খিদমাহ হাসপাতালের সামনের ফুটপাত থেকে কাজী সালাউদ্দিন মাসুম (৫৫) নামে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ মার্চ) সকালে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

নিহত সালাউদ্দিন মাসুম গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা। এক ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে খিলগাঁও মেরাদিয়া কমিশনার গলিতে থাকতেন তিনি।

খিলগাঁও থানার পরিদশর্ক (তদন্ত) সুজিত কুমার সাহা জানান, খিলগাঁও চৌরাস্তায় কয়েকটি দোকানের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করেন সালাউদ্দিন। সকালে খবর পেয়ে খিদমা হাসপাতাল সামনের ফুটপাত থেকে তার লাশটি উদ্ধার করা হয়। তার মুখসহ মাথায় ও কানে আঘাত রয়েছে।

তিনি জানান, সালাউদ্দিন খিলগাঁও চৌরাস্তায় যেখানে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন সেখানে গত রাতে ৩টি দোকানে তালা ভেঙে চুরি হয়। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, দুষ্কৃতিকারীরা একটি পিকআপ ভ্যান নিয়ে সেখানে আসে। এরপরে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয় সালাউদ্দিনের। পরবর্তিতে তারা সিসিটিভির আওতার বাইরে চলে যায়। এরপর কী হয়েছে তা আর দেখা যায়নি।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে গত রাত সাড়ে ৩টা থেকে ভোর ৬টার মধ্যে দুষ্কৃতিকারীরা নিরাপত্তাকর্মী সালাউদ্দিনকে খুন করে খিদমা হাসপাতালের সামনে ফেলে গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

নিহত সালাউদ্দিনের ছেলে কাজী সাদ্দাম হোসেন অপু জানান, গতরাতে ডিউটিতে ছিল তার বাবা। এর পর আজ সকাল ৯টায় খবর পান খিদমা হাসপাতালের সামনে তার বাবার লাশ পড়ে আছে। তখন সেখানে গিয়ে লাশটি দেখতে পান। তার বাবার মুখসহ মাথায় আঘাত রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন