বিজ্ঞাপন

ধুনটে মুজিব চত্বরে ১৪৪ ধারা জারি

March 11, 2021 | 11:18 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বগুড়া: জেলার ধুনট পৌর এলাকার মুজিব চত্বরে ছাত্রলীগের দুই গ্রুপ একই সময়ে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেওয়ায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সংঘর্ষের আশঙ্কায় বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ৮টা থেকে রাত ৮ টা পর্যন্ত ধুনট উপজেলার মুজিব চত্বর এবং আশেপাশে ৪০০ গজ পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।

বিজ্ঞাপন

বুধবার (১০ মার্চ) রাতে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মোহন্ত এই আদেশ জারি করেন।

আদেশে বলা হয়, ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন ও ধুনট পৌর ছাত্রলীগের সাবেক সদস্য মো. রাসেল খন্দকার বৃহস্পতিবার একই সময়ে একই স্থানে বিক্ষোভ সমাবেশ করার ঘোষণা দিয়েছেন। এজন্য সেখানে আইনশৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা থাকায় বৃহস্পতিবার সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত ধুনট উপজেলার মুজিব চত্বর এবং আশেপাশে ৪০০ গজ পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। সেই সঙ্গে সকল সভা, সমাবেশ, মিটিং মিছিল, গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করা হলো।

এই আদেশ জারির পর রাতেই পৌর এলাকায় মাইকিং করা হয়েছে। এদিকে বুধবার মধ্যরাতে মুজিব চত্বর এলাকায় কয়েকটি বিকট শব্দ শোনা গেছে বলে স্থানীয়রা জানান।

বিজ্ঞাপন

এ বিষয়ে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মোহন্ত জানান, ছাত্রলীগের দুই গ্রুপের সমাবেশকে ঘিরে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। যা বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত জারি থাকবে।

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন