বিজ্ঞাপন

মারজুক, চাষী ও রিমির ‘চাইলেও পাই না’

March 11, 2021 | 5:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাহজাদার বয়স ৪০ পার হয়ে গেলেও এখনো সে বিয়ে করতে পারে নি। তার পছন্দ অল্প বয়সী মেয়ে। কিন্তু এমন বয়স্ক ছেলের জন্য অল্প বয়সী মেয়ে কেউ বিয়ে দিতে চায় না। ওদিকে বাবুল হল এক বাসার কেয়ারটেকার, কিন্তু ভাব নেয় বাড়িওয়ালার মত। তার বাসায় এক ভাড়াটিয়ার দুই মেয়ে আছে। ছোট মেয়েটাকে শাহজাদা পছন্দ করে। আবার এলাকার এক ছোট ভাই রিংকুও পছন্দ করে ছোট মেয়েকে। এই নিয়ে প্রতিনিয়ত রিংকু আর শাহজাদার মধ্যে বাকবিতন্ডা লেগেই থাকে। রিংকুর পক্ষে যোগ দেয় বাবুল।

বিজ্ঞাপন

এমনই গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘চাইলেও পাই না’। নির্মাণ করেছেন উদয় বাঙ্গালী। জায়েদ জুলহাস নাটকটি রচনা করেছেন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন চাষী আলম, মারজুক রাসেল ও রিমি করিম।

উদয় বাঙ্গালী দেড় বছর আগে সড়ক দুর্ঘটনার পরে আহত হয়েছিলেন। যার কারণে এ সময়টায় কোন নাটক বানাতে পারেননি। সুস্থ হওয়ার পর নাটকটি নির্মাণ করেছেন। সর্বশেষ বানিয়েছিলেন বাংলাভিশনের পহেলা বৈশাখের নাটক ‘বৈশাখী হাওয়া’। খুব শিগগির চ্যানেল নাইনে ‘ওয়েব সিরিজ’ নামক নতুন নাটক আসছে।

‘চাইলেও পাই না’ নিয়ে উদয় বলেন, ‘খুবই মজার একটা নাটক এটি। মারজুক এবং চাষীর রসায়নের মজা দর্শক উপভোগ করবে বলে আমার বিশ্বাস।’

বিজ্ঞাপন

তিনি জানান, গত ডিসেম্বরে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। এটি দেখা যাচ্ছে ‘ঈগল মিউজিক ওয়াচ’ নামক ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন