বিজ্ঞাপন

ফাইনালে তামিমের পেশোয়ার

March 22, 2018 | 10:49 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে করাচি কিংসকে ১৩ রানে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে পেশোয়ার জালমি। চোটের কারণে এই ম্যাচে ছিলেন না বাংলাদেশি তারকা ওপেনার তামিম ইকবাল। ম্যাচের আগে চিকিৎসার জন্য তামিম উড়ে গেছেন থাইল্যান্ডে।

আগামী ২৫ মার্চ করাচিতে হবে পিএসএলের তৃতীয় ফাইনাল মুখোমুখি হবে আগের দুই শিরোপা জয়ী দল। ২০১৬’র চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি।

বৃষ্টির কারণে ম্যাচ নেমে এসেছিল ১৬ ওভারে। আগে ব্যাট করে পেশোয়ার ৭ উইকেট হারিয়ে তুলেছিল ১৭০ রান। জবাবে, ব্যাটিংয়ের নেমে ২ উইকেট হারানো করাচি তোলে ১৫৭ রান।

বিজ্ঞাপন

পেশোয়ারের ওপেনিং জুটিতে কামরান আকমল এবং আন্দ্রে ফ্লেচার তুলে নেন ১০৭ রান। ফ্লেচার ৩০ বলে ৩৪ রান করে বিদায় নিলেও কামরান আকমল খেলেন ৭৭ রানের ঝড়ো ইনিংস। তার ২৭ বলের ইনিংসে ছিল ৫টি চার আর ৮টি ছক্কার মার।

লিয়াম ডসন ১৩, মোহাম্মদ হাফিজ ১৩, অধিনায়ক ড্যারেন স্যামি ১২ বলে ২৩ রান করেন। করাচির অধিনায়ক মোহাম্মদ আমির ৪ ওভারে ১৬ রান নিয়ে কোনো উইকেট নিতে পারেননি। রবি বোপারা তিনটি, টাইমাল মিলস দুটি আর উসমান খান একটি করে উইকেট নেন।

১৬ ওভারে ১৭১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে করাচির ওপেনার মুক্তার আহমেদ ১ রান করেই বিদায় নেন। ইংলিশ ওপেনার জো ডেনলি খেলেন অপরাজিত ৭৯ রানের দুর্দান্ত এক ইনিংস। তার ৪৬ বলের ইনিংসে ছিল ৯টি চার আর ৪টি ছক্কার মার। ৪৫ বলে ছয় বাউন্ডারি আর দুই ওভার বাউন্ডারিতে ৬৩ রান করে বিদায় নেন বাবর আজম।

বিজ্ঞাপন

পেশোয়ারের হাসান আলি আর সামিন গুল একটি করে উইকেট পান। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন কামরান আকমল।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন