বিজ্ঞাপন

ফুলহামের বিপক্ষে ম্যানসিটির সহজ জয়

March 14, 2021 | 8:48 am

স্পোর্টস ডেস্ক

শিরোপা পুনরুদ্ধারে লক্ষ্যে চলতি মৌসুম দুর্দান্ত কাটাচ্ছে ম্যানচেস্টার সিটি। ফুলহামকে তাদেরই মাঠে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করল সিটিজেনরা। জন স্টোনস, গ্যাব্রিয়েল জেসুস আর ৪১৮ দিন পর গোলে ফেরা সার্জিও আগুয়েরোর গোলে ৩-০ ব্যবধানে ম্যাচ জিতেছে ম্যানসিটি।

বিজ্ঞাপন

ম্যাচের প্রথমার্ধে গোলের তেমন সুযোগই তৈরি করতে পারেনি সিটি। ফুলহামের রক্ষণকে তেমন পরীক্ষায় ফেলতে পারেনি সিটিজেনরা। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে জন স্টোনসের গোলে লিড নেয় সিটি। এরপর ম্যাচের ৫৬ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের গোলে লিড দ্বিগুন করে ম্যানসিটি। এর মিনিট চারেক পর স্পট কিক থেকে গোল করে দলের লিড ৩-০ করেন সার্জিও আগুয়েরো।

ম্যাচের ৬০ মিনিটে ফেররান তোরেসকে ডি-বক্সের ভেতর ফাউল করলে পেনাল্টি পায় সিটি। আর স্পট কিক থেকে দীর্ঘ ১৪ মাস বা ৪১৭ দিন পর প্রিমিয়ার লিগে গোলের দেখা পেলেন আগুয়েরো।

ম্যাচের বাকি সময়েও আক্রমণে আধিপত্য করে সিটি। পুরো ম্যাচে লক্ষ্যে কোনো শটই রাখতে পারেনি ফুলহাম।

বিজ্ঞাপন

এই জয়ে প্রিমিয়ার লিগে ৩০ ম্যাচে ২২ জয়, পাঁচ ড্র আর তিন হারে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। দুই ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড ৫৪ পয়েন্ট নিয়ে দুইয়ে। ইউনাইটেডের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তিনে লেস্টার সিটি। ২৯ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে চারে আছে চেলসি।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন