বিজ্ঞাপন

গাজীপুর থেকে অপহৃত শিশু ময়মনসিংহে উদ্ধার

March 16, 2021 | 10:07 pm

লোকাল করেসপন্ডেন্ট

টঙ্গী (গাজীপুর): চার মাসের শিশুকে অপহরণের পাঁচ দিন পর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানা পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ মার্চ) ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতারও করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গোলাপপুর এলাকার খোকন মিয়ার স্ত্রী মাকসুদা আকতার খুশি (৩৫) এবং তার মেয়ে মোসা. সামিয়া (১৪)। তারা নগরীর নাওজোর এলাকার জয়নাল হাজীর বাড়িতে ভাড়া থাকতেন।

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, ১১ মার্চ সকাল সাড়ে সাতটার দিকে নাওজোর এলাকার জয়নাল ড্রাইভারের টিনশেড বাড়ির ভাড়াটিয়া মো. দেলোয়ার হোসেনের চার মাসের শিশু সন্তান জুনায়েতকে তার কেয়ারটেকার মোছা. রাশিদার কাছে রেখে শিশু জুনায়েদের মা রেমা আক্তার গার্মেন্ট কারখানায় এবং বাবা দোকানে চলে যায়। ওই দিন বিকাল তিনটার দিকে স্থানীয় মো. মিলনের মোবাইল ফোনের মাধ্যমে শিশুর বাবা দেলেয়ার হোসেন জানতে পারেন যে, তার ছেলেকে কে বা কারা অপহরণ করেছে।

দেলোয়ার তাৎক্ষনিক তার বাসায় এসে কেয়ারটেকার মোছা. রাশিদার কাছে তার ছেলের বিষয়ে জানতে চান। জিজ্ঞাসাবাদে সে জানায় দুপুরে শিশু মো. জুনায়েদকে ঘরে রেখে কেক আনার জন্য পার্শ্ববর্তী দোকানে যায়। ফিরে এসে সে শিশু জুনায়েত দেখতে পায়নি। এ ঘটনায় শিশুটির পিতা দেলোয়ার হোসেন বাসন থানায় অপহরণ মামলা দায়ের করেন। বাসন থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান ঘটনার তদন্ত শুরু করেন।

বিজ্ঞাপন

পরে প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর এলাকাসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন দরুন বড়বাগ প্রত্যন্ত দুর্গম এলাকা থেকে শিশু জুনায়েতকে উদ্ধার করা হয়।

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন