বিজ্ঞাপন

বরিশালে চোরাই সাবমেরিন ক্যাবলসহ গ্রেফতার ৪

March 18, 2021 | 10:32 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বরিশাল: বরিশালে চোরাই সাবমেরিন ক্যাবলসহ ৪ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। নগরীর রূপাতলীর ধোপাবাড়ি সড়কের বরেরভিটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

বুধবার (১৭ মার্চ) সন্ধ্যায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার ৪ জন হলেন, নগরীর বরেরভিটা এলাকার মো. রফিক হাওলাদারের ছেলে রমজান হাওলাদার (২২), বটতলা জোড়াপোল সংলগ্ন মানিক হাওলাদারের ছেলে মো. রানা হাওলাদার (২২), একই এলাকার মজিবর মোল্লার ছেলে মো. আরিফ মোল্লা (২৬) ও কড়ইবাড়িয়ার গেন্ডামারা ছোটবগীর মৃত সুন্দর মল্লিকের ছেলে মো. জলিল মল্লিক (৪৫)।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মো. আব্দুর রহমান মুকুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ মার্চ রাতে বরেরভিটায় রমজান হাওলাদারের টিনশেড ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সাবমেরিন ক্যাবল উদ্ধার করা হয়। উদ্ধার ক্যাবলের মোট ওজন ১৬৮ কেজি এবং বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা। এরপর অভিযান চালিয়ে ক্যাবল চুরির সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে ওই ৪ জন জানিয়েছেন পল্লী বিদ্যুৎ সমিতি কীর্তনখোলা নদীর মধ্য দিয়ে বিদ্যুতের লাইন নেওয়ার কাজে সাবমেরিন ক্যাবল ব্যবহার করে। তারা বিষয়টি জানতে পেরে বিদ্যুতের লাইন থেকে কেটে ওই সাবমেরিন ক্যাবল চুরি করেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, গ্রেফতারদের বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন