বিজ্ঞাপন

দ্বিতীয় ওয়ানডেতেও নেই রস টেইলর

March 22, 2021 | 1:45 pm

স্পোর্টস ডেস্ক

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে খেলতে পারেননি অভিজ্ঞ কিউই ব্যাটসম্যান রস টেইলর। সে সময় জানা গিয়েছিল দ্বিতীয় ম্যাচেই সুস্থ হয়ে ফিরতে পারবেন তিনি। তবে শেষ পর্যন্ত জানা গেল মঙ্গলবার ক্রাইস্টচার্চে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় ওয়ানডেও টেইলর মাঠে ফিরতে পারছেন না। চোট থেকে এখনও নাকি পুরোপুরি সেরে উঠতে পারেননি ওয়ানডেতে নিউজিল্যান্ডের সবচেয়ে সফল এই ব্যাটসম্যান।

বিজ্ঞাপন

কিউই ক্রিকেট বোর্ড তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই বিষয়টি নিশ্চিত করেছেন। নিউজিল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে জানানো হয়ে, রস টেইলর ম্যাচ খেলার জন্য এখনও পুরোপুরি ফিট নন। সতর্কতা হিসেবে দ্বিতীয় ম্যাচের স্কোয়াড থেকেও তাকে বাইরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রথম ওয়ানডের আগে টেইলরের ইনজুরি নিয়ে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড বলেছিলেন, ‘এটা খুবই দুঃখজনক যে রসকে আমরা পাচ্ছি না। যদিও এটা প্রাথমিক পর্যায়ের চোট কিন্তু তারপরেও আমরা তাকে নিয়ে কোনো ঝুঁকি নিচ্ছি না। তবে আশা করছি ক্রাইস্টচার্চের দ্বিতীয় ম্যাচের আগেই তাকে দলের সঙ্গে পাওয়া যাবে। তবে এটা মার্কের জন্যও দুর্দান্ত একটি সময়, কারণ টি-টোয়েন্টিতে সে দুর্দান্ত পারফর্ম করেছে আর এ কারণেই দলে সে ডাক পেয়েছে।’

তবে স্টেডের আশাবাদী থাকলেও এখন জানা গেছে দ্বিতীয় ওয়ানডেতেও স্কোয়াডের বাইরে থাকতে হচ্ছে টেইলরকে।

বিজ্ঞাপন

অবশ্য কিউই বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স এবং বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যর্থতায় তিন অভিষিক্ত ক্রিকেটার নিয়ে নামা নিউজিল্যান্ডের ব্যাটিং অর্ডারের বড় পরীক্ষার সম্মুখীন হতে হয়নি। সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশকে পাত্তাই দেয়নি নিউজিল্যান্ড। টস হেরে ব্যাট করতে নেমে মাত্র ১৩১ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ৮ উইকেট হাতে রেখেই এ সহজ লক্ষ্য টপকে গিয়ে সিরিজে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে লিড নেয় স্বাগতিকরা। মঙ্গবাল বাংলাদেশ সময় সকাল ৭ টায় সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন