বিজ্ঞাপন

চট্টগ্রামে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

March 22, 2021 | 6:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় মারধর ও ছুরিকাঘাতে আহত এক যুবক হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তথ্য পেয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২১ মার্চ) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ।

মৃত মো. শরীফ (২২) চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার নারকেল তলা এলাকায় একটি ব্যাচেলর বাসায় ভাড়া থাকতেন। পেশায় পোশাককর্মী শরীফের বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (বন্দর) অলক বিশ্বাস জানিয়েছেন, রোববার বিকেলে নারকেল তলা এলাকায় র‌্যাব অফিসের গলিতে কয়েকজন যুবক মিলে তাকে মারধর ও ছুরিকাঘাত করে। আহত শরীফকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ভোরে তিনি মারা যান।

বিজ্ঞাপন

ওসি জোবাইর সৈয়দ সারাবাংলাকে বলেন, ‘শরীফ গার্মেন্টে চাকরি করত। মাস দু’য়েক আগে চাকরি ছেড়ে দিয়ে গ্রামে চলে যায়। তবে নারকেল তলায় ব্যাচেলর বাসাটি ছাড়েনি। সম্প্রতি আবার চট্টগ্রামে ফিরে এসে চাকরি খুঁজছিল। প্রাথমিকভাবে জানতে পেরেছি, পাওনা টাকা নিয়ে তার সঙ্গে বিরোধ ছিল। এর জের ধরে মারধর ও ছুরিকাঘাতের ঘটনা ঘটতে পারে। আমরা ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছি।’

শরীফের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলেছে বলেও জানান ওসি জোবাইর।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন