বিজ্ঞাপন

করণ জোহরের হাত ধরে বলিউডে আরেক স্টার কিড

March 23, 2021 | 2:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রিতে স্টার কিডদের জায়গা করে দেওয়ার কাজটি যিনি সুচারুরূপেই করে থাকেন, তিনি স্টার কিডদের ‘গ্র্যান্ড ফাদার’ খ্যাত প্রযোজক করণ জোহর। তার হাত ধরেই বলিউডে একের পর এক পা রেখেছেন স্টার কিডরা। যাদের মধ্যে রয়েছে- আলিয়া ভাট, অনন্যা পান্ডে, বরুণ ধাওয়ান, ঈশান খট্টর, জাহ্নবী কাপুর-সহ আরো অনেকেই। এ বার করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক কাপুর কন্যা- সানায়া কাপুর। যিনি বলিউডের অনিল কাপুর ও বনি কাপুরের ভাই একসময়কার অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে।

বিজ্ঞাপন

বলিউড ইন্ডাস্ট্রিতে করণ জোহরের বিরুদ্ধে ইতিমধ্যেই স্বজনপোষণের অভিযোগ রয়েছে। বিশেষত সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর এই অভিযোগ আরও তীব্র আকার নিয়েছিল। সেই সময় কিছুটা হলেও কোণঠাঁসা হয়ে পড়েছিলেন করণ। কিন্তু কালের নিয়মে সব কিছু ভুলে নিজের চেনা মেজাজ ফিরে পেয়েছেন করণ জোহর। সব সমালোচনা বাউন্ডারির বাইরে পাঠিয়ে সানায়া কাপুরকে প্রোমোট করার কাজে নেমে পড়েছেন। ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে সানায়ার।

বিজ্ঞাপন

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সানায়ার একটি ভিডিও পোস্ট করে করণ লিখেছেন, ‘ধর্মা মুভিজের সঙ্গে তোমার শুরুটা প্রথম ছবিতেই অভাবনীয় এবং উত্তেজনাপূর্ণ হবে’। জুলাই মাস থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে করণ জানিয়েছেন। তবে সানায়ার বিপরীতে নায়ক কে, বা ছবির নাম কী, সে সম্পর্কে এখনই কিছু জানানো হয়নি।

এদিকে, করণের এই ঘোষণার পর উচ্ছ্বসিত সানায়ার মা-বাবা মাহিপ কাপুর এবং সঞ্জয় কাপুর। মেয়ের পাশে থাকার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন বাবা অভিনেতা সঞ্জয় কাপুর।

বিজ্ঞাপন
সানায়া কাপুর ও তার বাবা অভিনেতা সঞ্জয় কাপুর

সানায়া কাপুর ও তার বাবা অভিনেতা সঞ্জয় কাপুর

প্রসঙ্গত, সানায়া কাপুরের সঙ্গে শাহরুখ কন্যা সুহানা খান ও চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের খুবই ভাল বন্ধুত্ব। এরমধ্যে অনন্যা পান্ডেও করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রেখেছেন। তার প্রথম ছবি ছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। শোনা যাচ্ছে, শাহরুখ খানের মেয়ে সুহানাও হয়তো খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন