বিজ্ঞাপন

তৃতীয় ওয়ানডে খেলতে ওয়েলিংটনে টাইগাররা

March 24, 2021 | 5:07 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডে খেলতে ওয়েলিংটনে পৌঁছেছে টিম বাংলাদেশ। বুধবার (২৪ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় ক্রাইস্টচার্চ থেকে শেষ ওয়ানডে ম্যাচের শহরে পৌঁছায় ডমিঙ্গো শিষ্যরা।

বিজ্ঞাপন

আগামী শুক্রবার (২৬ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৪ টায় এখানেই টম ল্যাথামদের মোকাবেলা করবে তামিম ইকবাল অ্যান্ড কোং। আর এর মধ্য দিয়েই নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজের সমাপ্তি টানবে টিম বাংলাদেশ। সিরিজ শেষ করে দেশে ফিরবেন টাইগার ওয়ানডে দলপতি তামিম ইকবাল।

গত ২০ মার্চ কিউইদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে প্রত্যাশিত ছন্দে খেলতে পারেনি সফরাকারি বাংলাদেশ। ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, কাইল জেমিসন ও মিচেল স্যান্টনারদের আক্রমনাত্মক বোলিংয়ে ১৩১ রানেই গুটিয়ে গিয়েছিল। স্বাগতিক দল ম্যাচটি নিজেদের করে নিয়েছিল মাত্র ২ উইকেটের খরচায়।

বিজ্ঞাপন

তবে দ্বিতীয় ম্যাচেই ইউটার্ন নিয়ে নেয় টাইগাররা। ব্ল্যাক ক্যাপসদের ওমন বিধ্বংসী বোলিংয়ের সামনেও বুক চিতিয়ে লড়ে স্কোর বোর্ডে ২৭১ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ জমা করে। অবশ্য তাতেও শেষ রক্ষা হয়নি অতিথিদের। ক্যাচ মিসের মোহড়ার শতভাগ সুযোগ কাজে লাগিয়ে ৫ উইকেটে ম্যাচটি নিজেদের করে নিয়ে সিরিজে ২-০ তে এগিয়ে যায় টম ল্যাথাম ও তার দল।

এবার অপেক্ষা তৃতীয় ম্যাচের। ওয়েলিংটনে আগামী শুক্রবারের সেই ম্যাচে তামিমরা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে নিজেদের শতভাগ দিতে পারলে হয়ত নিউজিল্যান্ডে অধরা জয় তাদের ধরা দিতেও পারে।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন