বিজ্ঞাপন

ঠিকানা গোপন করে চাকরি!

March 26, 2021 | 6:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: নিজ ঠিকানা গোপন করে নিয়োগ নেওয়ার অভিযোগ উঠেছে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার এক শিক্ষিকার বিরুদ্ধে। বরিশাল সদর উপজেলায় বাসিন্দা হওয়ার পরও শিক্ষিকা খালেদা আক্তার রিনা আত্মীয়ের বাড়ি বাকেরগঞ্জ নিজ এলাকা দেখিয়ে এ চাকরি নিয়েছেন।

বিজ্ঞাপন

এ নিয়ে উপজেলার কাফিলা কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের মধ্যে চলছে গুঞ্জন।

জানা গেছে, ওই শিক্ষিকার নাম খালেদা আক্তার রিনা, বাবার নাম মো. আবুল কালাম। তিনি বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের দাওকাঠী গ্রামের ঠিকানা ব্যবহার করে ২০২০ সালের ২৫ মার্চ কাফিলা কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক পদে যোগদান করেন। তবে তার জাতীয় পরিচয়পত্রে গ্রাম/রাস্তা খাদেম হোসেন সড়ক, ডাকঘর বরিশাল সদর দেখানো হয়েছে।

নিয়োগপত্রে দেখানো ঠিকানায় যোগাযোগ করা হলে তিনি ওই এলকার বাসিন্দা না বলে জানা যায়। জানতে চাইলে রঙ্গশ্রী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের (দাওকাঠি) ইউপি সদস্য কবির হাওলাদার জানান, খালেদা আক্তার রিনা বা তার বাবা মো. আবুল কালাম নামে কাউকে তিনি চেনেন না।

বিজ্ঞাপন

একটি সূত্রে জানা গেছে, খালেদা আক্তার রিনা দাওকাঠী গ্রামের ওয়ারিচ মুন্সির ছেলে মো. সুমন মুন্সির ঠিকানায় চাকরি নিয়েছেন। সুমন মুন্সি খালেদা আক্তার রিনার সম্পর্কে দুলাভাই।

এ বিষয়ে স্কুলশিক্ষিকা খালেদা আক্তার রিনা বলেন, ‘আমার সম্পর্কে অনেক ইনভেস্টিগেশন হয়েছে। দরকার হলে তাদের কাছ থেকে জেনে নিয়েন।’

বাকেরগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা খোন্দকার জসিম উদ্দিন জানান, ‘বিষয়টি আমার জানা নেই। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন