বিজ্ঞাপন

সাইনবোর্ডে হেফাজত-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ ২

March 28, 2021 | 12:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার যাত্রাবাড়ী সাইনবোর্ড এলাকায় পুলিশের সঙ্গে হরতাল সমর্থক হেফাজত কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের গুলিতে দুইজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

রোববার (২৮ মার্চ) সকাল আটটা থেকে সাইনবোর্ড এলাকায় অবস্থান নেয় বেশ কয়েকটি মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকরা। টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে মহাসড়ক অবরোধ করে। এ সময় বিজিবি ও পুলিশ সদস্যরা এগিয়ে গেলে হরতাল সমর্থকরা বিজিবি ও পুলিশ সদস্যদের ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও বিজিবি সদস্যরা গুলি ছোড়ে। এতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন। তবে গুলিবিদ্ধ দুইজনের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে হেফাজত সমর্থকরা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। বেলা সাড়ে ১১টার দিকে বিজিবি পুলিশ সদস্যদের সঙ্গে হেফাজত সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বেলা ১১টা ৫০ মিনিটে এই রিপোর্ট লেখা পর্যন্ত থেমে থেমে ধাওয়া পাল্টা ধাওয়া চলছিল। বিজিবি ও পুলিশ সদস্যরাও থেমে থেমে টিয়ারশেল ছুড়ছিল।

অন্যদিকে কেরানীগঞ্জ থেকে মোহাম্মদপুর যেতে বসিলা ব্রিজ ব্লক করে বসে আছেন হেফাজতের কর্মীরা। এ সময় তাদের খুব কাছেই অবস্থান করছিল পুলিশ ও র‌্যাব সদস্যরা। এছাড়া রাজধানীর গাবতলী ও টঙ্গী ব্রিজ এলাকার প্রবেশ মুখে কোনো সমস্যা হয়নি।

পাঁচ গাড়িতে আগুন: ফায়ার সার্ভিস জানিয়েছে, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে কাচপুর এলাকায় দুইটি ট্রাক, একটি বাস ও একটি কাভার্ড ভ্যানসহ মোট পাঁচটি গাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে হরতাল সমর্থকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন