বিজ্ঞাপন

মারা গেলেন ক্যাপ্টেন আবিদের স্ত্রী 

March 23, 2018 | 10:31 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: মারা গেলেন নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম। সকাল সাড়ে ৯টায় তিনি মারা গেছেন বলে তার আত্মীয় সালমা বেগম সারা বাংলাকে নিশ্চিত করেছেন।

এরই মধ্যে আবিদ সুলতানের ছেলেকে জানানো হয়েছে। তিনি হাসপাতালে অাসছেন। অন্যান্য আত্মীয় স্বজনও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে জড়ো হতে শুরু করেছেন। সালমা বেগম জানিয়েছেন, হাসপাতাল থেকে মরদেহ উত্তরার বাসায় নিয়ে যাওয়া হবে। সেখানেই জানাজা হবে। বিকেলে তার দাফন হওয়ার কথা আছে।

এর আগে বৃহস্পতিবার (২২ মার্চ) ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালের যুগ্ম পরিচালক বদরুল আলম জানিয়েছিলেন, তার অবস্থার আরো অবনতি হয়েছে। হাসপাতালে আফসানা খানমকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। বদরুল আলম জানান, গত কয়েকদিন থেকেই আফসানা খানমের অবস্থার অবনতি হচ্ছিল।

বিজ্ঞাপন

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার যে উড়োজাহাজটি বিধ্বস্ত হয়, তার পাইলট ছিলেন আবিদ সুলতান। এই দুর্ঘটনায় আহত ক্যাপ্টেন আবিদ চিকিৎসাধীন অবস্থায় ১৩ মার্চ মারা যান। স্বামীর মৃত্যু সংবাদ পাওয়ার পর গত ১৮ মার্চ ব্রেইন স্ট্রোক করেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম। এরপরেই তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

সারাবাংলা/জেএএম

আরও পড়ুন

বিজ্ঞাপন

ক্যাপ্টেন আবিদের স্ত্রীর শারীরিক অবস্থার আরও অবনতি

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী

গভীর কোমায় ক্যাপ্টেন আবিদের স্ত্রী আফসানা

‘ক্যাপ্টেন আবিদের স্ত্রী আফসানার অবস্থা সংকটাপন্ন’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন