বিজ্ঞাপন

মোতাহার তালুকদারের একুশে পদক প্রাপ্তিতে গুণিজন সংবর্ধনা

March 28, 2021 | 7:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি মোতাহার হোসেন তালুকদার দেশের সর্বোচ্চ পুরস্কার একুশে পদকে (ভাষা আন্দোলন) ভূষিত (মরণোত্তর) হয়েছেন। তার একুশে পদক প্রাপ্তিতে বাহুকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা আয়োজন করে গুণিজন সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজ্ঞাপন

শনিবার (২৭ মার্চ) রতনকান্দি ইউনিয়নের বাহুকা উচ্চ বিদ্যালয় মাঠে এই গুণিজন সংর্বধনা অনুষ্ঠিত হয়। মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরী।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ সহচর, সাবেক জেলা গভর্নর ও জাতীয় পরিষদ সদস্য মোতাহার হোসেন তালুকদার ভাষা আন্দোলনে অসামান্য অবদান রাখায় সরকার তাকে দেশের সর্বোচ্চ পদকে ভূষিত করে। এ জন্য বক্তরা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রবীণ সাংবাদিক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম চৌধুরী, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, জেলা পরিষদ সদস্য রব্বানী তালুকদার প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন