বিজ্ঞাপন

মার খাচ্ছেন অজয় দেবগন, টিমের দাবি ‘ডুপ্লিকেট’

March 30, 2021 | 6:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রায় মধ্যরাত। দিল্লির এক পানশালার বাইরে ধুন্ধুমার কাণ্ড। সাদা শার্ট পরা এক ব্যক্তিকে ক্রমাগত মেরে চলেছে উপস্থিত জনতা। লোকটি মার খেয়েই চলেছেন। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড হতেই অনেকেই দাবি করছেন, মার খাওয়া লোকটিকে বলিউড অভিনেতা অজয় দেবগনের মতো দেখতে লাগছে। তাহলে কি অজয় দেবগনই কি মদ্যপ অবস্থায় মার খাচ্ছেন? এমনই প্রশ্নে তোলপাড় সোস্যাল মিডিয়া।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার সকাল থেকেই ভারচুয়াল জগতে ভাইরাল হয়েছিল ভিডিওটি। তবে মার খাওয়া লোকটি যে অজয় দেবগন নন সেটা জানানো হল অজয় দেবগনের টিমের পক্ষ থেকে। যেখানে বিবৃতি জারি করে জানানো হয়, ভিডিওতে মার খাওয়া ব্যক্তিটি কোনওভাবেই অজয় দেবগন হতে পারে না। কারণ তিনি ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’ ছবির শুটিংয়ের পর থেকে দিল্লিতে যানইনি। এমনকী আগামী যে ছবিগুলি রয়েছে যেমন ‘ময়দান’, ‘মে ডে’, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’। সেগুলির শুটিংও মুম্বাইতেই হয়েছে। সুতরাং ভাইরাল হওয়া ভিডিওর সঙ্গে তার কোনও সম্পর্ক নেই।

এদিকে, মিডিয়ায় চাঞ্চল্য ছড়াতেই আসরে নামেন অজয়। তিনি টুইট বার্তায় সাফাই দিয়ে বলেন, ‘আমার কোনও হামশকল ঝামেলায় জড়িয়েছে, আর মানুষজন আমাকে চিন্তিত হয়ে ফোন করেছে। শুধু পরিষ্কার করতে চাই, আমি কোনও ঝামেলায় জড়াইনি। আমার কোন মারপিটে জড়ানোর খবর ভিত্তিহীন। হ্যাপি হোলি।’

বলিউড অভিনেতাদের স্টাইল বা আদব-কায়দা নকল করে অনেকেই তাদের ‘ডুপ্লিকেট’ বা ‘হামশকল’ হিসাবে পরিচিতিও পান। শাহরুখ খান থেকে সঞ্জয় দত্ত, সালমান খান থেকে অজয় দেবগণ- এইসব বলিউড স্টারদের ‘হামশকল’দের সংখ্যা নেহাত কম নয়। তবে এর জেরেই বিরাট সমস্যায় জড়ালেন ‘সিংহম’ তারকা।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন