বিজ্ঞাপন

ইউনাইটেড শেষে ইব্রা’র গন্তব্য যুক্তরাষ্ট্র

March 23, 2018 | 2:03 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ছন্দময় এক ক্যারিয়ারের মালিক জ্লাতান ইব্রাহিমোভিচ। সুইডিশ এই স্ট্রাইকার ফুটবল ক্যারিয়ারে ভক্তদের দিয়েছেন অনেক কিছুই। খেলছিলেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। কিন্তু মৌসুম শেষ হওয়ার আগেই বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ইউনাইটেড ছাড়ার কথা জানিয়েছেন ইব্রা।

ইনজুরিতে পড়ে চলতি মৌসুমে আর মাঠে নামতে পারেননি ইউনাইটেডের হয়ে। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানিয়ে দিলেন ‘রেড ডিভিল’দের হয়ে আর মাঠে দেখা যাবে না তাকে। ইউনাইটেডে ছিলেন ২০১৬ সাল থেকে। এবার ইউরোপ ছেড়ে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব এলএ গ্যালাক্সিতে যোগ দেবেন।

বিজ্ঞাপন

২০১৪ সালে ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকা ‘দ্যা গার্ডিয়ান’ এর এক র‍্যাংকিংয়ে লিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোর পরেই ছিলেন ইব্রাহিমোবিচ।

১৯৯৯ থেকে ক্লাব মালমো এফসি দিয়ে শুরু করেন ক্লাব ক্যারিয়ার। এরপর আয়াক্স, জুভেন্টাস, ইন্টার মিলানের পর আসেন বার্সেলোনায়। ক্যাম্প ন্যু থেকে দলবদলের রেকর্ড গড়ে যোগ দেন এসি মিলানে। বাদ যায়নি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি)। প্যারিস থেকে আসেন ম্যানচেস্টার ইউনাইটেডে। রেড ডেভিলদের হয়েও ২০১৬-১৭ মৌসুমে ২৮ ম্যাচে ১৭ গোল করেন। এরপরঅবশ্য চোটের কারণে নিজেকে আর তুলে ধরতে পারলেন না।

গোল নিয়ে কখনো ভাবতে হয়নি সুইডিশ এই তারকাকে। ক্লাব ক্যারিয়ারে ৬টি ভিন্ন লিগে কমপক্ষে ১৫টি করে গোল করার রেকর্ডও আছে তার। ইতালি, স্পেন কিংবা ফ্রান্স, কোথাও তাকে গোলশঙ্কায় ভুগতে হয়নি। নিজেকে তুলে ধরেছেন সবখানেই। এবার ক্লাব এলএ গ্যালাক্সিতে তাকে দেখা যাবে নতুন করে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/ এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন