বিজ্ঞাপন

জঙ্গিদের যেভাবে দমন করেছেন সেভাবে হেফাজতকে দমন করুন: ইনু

April 4, 2021 | 3:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, জঙ্গিদের যেভাবে দমন করেছেন সেভাবে হেফাজতকে দমন করুন। আপনি ওদের দমন করে রাষ্ট্রকে নিরাপদ করুন। মামুনুল হক ও বাবুনগরীদের গ্রেফতার করেন, কারাগারে নিক্ষেপ করেন। ওদের আর দুধ কলা দিয়ে পুষবেন না। দুধ কলা দিয়ে গোখড়া সাপ পুষতে নাই। গোখড়া সাপ কিন্তু দিনের শেষে যে পুষবে তাকেই ছোবল মারবে।

বিজ্ঞাপন

রোববার (৪ এপ্রিল) জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে হাসানুল হক ইনু এসব কথা বলেন।

ইনু বলেন, এই অপশক্তিকে ছাড় দেওয়া উচিত না। মনে রাখবেন বিএনপি হেফাজতকে সমর্থন করেছে। বিএনপি কি? সেই রাজাকারির ঠিকাদারির দল বিএনপি। জিয়াউর রহমান রাজাকারের ঠিকাদারি নিয়েছিল। সেই বিএনপি আজকে সরাসারি হেফাজতকে সমর্থন দিচ্ছে।

হাসানুল হক ইনু বলেন, মামুনুল হক বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে প্রকাশ্যে হুংকার দিয়ে বক্তব্য দিয়েছেন। বাবুনগরী চট্টগ্রামে প্রকাশ্যে হুমকি দিয়ে বক্তব্য দিয়েছেন। এর জন্য দূরবিন দিয়ে মামুনুল হক বাবুনগরীকে খোঁজা লাগবে না। ডিজিটাল সমাজে প্রত্যেক ঘরে ঘরে তাদের ভাষণ আছে। সুতরাং মামুনুল হক এবং বাবুনগরীকে কেন প্রধান উসকানিদাতা হিসাবে রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ করবার জন্য গ্রেফতার করা হচ্ছে না?

বিজ্ঞাপন

তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে বলেন, তাদের বক্তব্য রাষ্ট্রের জন্য হুমকি। এটাকে শক্তভাবে দমন করা ছাড়া আর কোনো পথ নাই। এখানে ছাড় দেওয়া উচিত না।

সারাবাংলা/এএইচএইচ/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন