বিজ্ঞাপন

পুঁজিবাজারের লেনদেন সকাল ১০টা থেকে দুপুর ১২টা

April 4, 2021 | 7:04 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: করোনাভাইরাস মহামারিকালীন সময়ে দেশে ব্যাংকিং কার্যক্রমের সাথে সমন্বয় রেখে চালু পুঁজিবাজারের নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে। নতুন সময়সূচি অনুযায়ী, প্রতিদিন সকাল ১০টা দুপুর ১২টা পর্যন্ত লেনদেন চলবে।

বিজ্ঞাপন

রোববার (৪ এপ্রিল) ডিএসই‘র উপমহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সারাদেশে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করায় বিশেষ সতর্কতার অংশ হিসেবে সরকার চলাচলে কঠোর নিষেধাজ্ঞা ঘোষণা করায় ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের লেনদেনের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। নতুন সময়সূচি অনুযায়ী ৫ এপ্রিল থেকে লেনদেনের সময়সূচি হবে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত লেনদেনের এই সময়সূচি অব্যাহত থাকবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ করোনাভাইরাস পরিস্থিতিতে সতর্কতার অংশ হিসেবে বিনিয়োগকারীদের অনলাইন প্লাটফর্মে লেনদেন করার বিষয়ে উৎসাহিত করছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বেড়ে যাওয়ায় সোমবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ব্যাংক লেনদেন চালু রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। রোববার (৪ এপ্রিল) বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলামের সই করা এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

সারাবাংলা/জিএস/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন