বিজ্ঞাপন

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা, যুবক নিহত

April 6, 2021 | 8:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কাকরাইলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় সাকিব (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে দিদার (৩০) নামে আরেক যুবক।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় সাকিবকে মৃত ঘোষণা করেন।

আহত দিদার জানায়, তারা মিরপুর ১ নম্বর সেকশনের কলওয়ালা পাড়ায় থাকেন। সে নিজে মিরপুর এলাকায় একটি লেপ-তোষকের দোকানে কাজ করে। আর সাকিব একটি কাপড়ের দোকানে চাকরি করে। আজ তাদের দুজনেরই কাজ না থাকায় তারা বিকেলে দিদারের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটরসাইকেলটি চালাচ্ছিল সাকিব। মিরপুর থেকে গুলিস্তানের দিকে আসার পথে কাকরাইল চার্চসংলগ্ন রাস্তায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সাকিব। তখন মোটরসাইকেল নিয়ে দুজনই ছিটকে পড়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খায়। এতে দুজনই গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে সাকিব মারা যায়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, কাকরাইল চার্চসংলগ্ন রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী আহত হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন। আর দিদারকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বাম হাত ভেঙে গেছে। সাকিবের মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। তার স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

নিহত সাকিবের বাবা মোতালিব হোসেন মুঠোফোনে জানায়, তার ছেলের নাম সাকিব। তাদের বাড়ি সিলেট সদরে। বর্তমানে মিরপুর ১ নম্বর কলওয়ালা পাড়া এলাকায় থেকে। সাকিব মিরপুরের একটি কাপড়ের দোকনে চাকরি করতো।

সারাবাংলা /এসএসআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন