বিজ্ঞাপন

পুলিশ পরিচয়ে প্রতারণার সময় বিজিবি সদস্য আটক

April 7, 2021 | 10:32 am

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পুলিশ পরিচয়ে প্রতারণার সময় এক বিজিবি সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃত মোহাম্মদ হোসাইন জেলার ৫৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্য। মঙ্গলবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের শিবতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

মোহাম্মদ হোসাইনকে আটকের বিষয়টি সদর মডেল থানা পুলিশ নিশ্চিত করেছে। এছাড়াও ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সুরুজ মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সদর মডেল থানা ওসি মোজাফফর হোসেন জানান, মঙ্গলবার সকালে শিবতলা এলাকায় পুলিশ পরিচয়ে একটি অটোরিকশার ব্যাটারি দোকানে প্রতারণা করার সময় সন্দেহ হলে ওই দেকানদার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে নিয়মানুযায়ী ওই বিজিবি সদস্যকে ৫৩ বিজিবি ব্যাটালিয়ন সদরে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে লে. কর্নেল সুরুজ মিয়া জানান, তদন্ত করে এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আর তার দ্বারা যারা প্রতারিত হয়েছেন তাদেরও পাপ্য পাওনা পরিশোধের ব্যবস্থাও গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

এদিকে, বিভিন্ন দোকানদারদের অভিযোগ এর আগেও ওই বিজিবি সদস্য শিবতলাসহ আশপাশের এলাকার বিভিন্ন দোকানে এ ধরনের আরও প্রতারণা করেছেন।

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন