বিজ্ঞাপন

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

April 8, 2021 | 4:16 pm

স্পোর্টস ডেস্ক

কাল অম্লমধুর একটা রাত কাটল নেইমারের। গত বছর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরে শিরোপা জেতা হয়নি। কাল তার একটা প্রতিরোধ নিতে পেরেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। শেষ আটের প্রথম লেগে বায়ার্নকে কাল তাদের মাঠেই ৩-২ ব্যবধানে হারিয়েছে পিএসজি, আর কিলিয়ান এমবাপের সঙ্গে কালকের ম্যাচের নায়ক নেইমার। দুর্দান্ত ফুটবল খেলেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে একই রাতে একটা দুঃসংবাদও পেলেন। ফরাসি লিগ ওয়ানের দুই ম্যাচে নিষিদ্ধ হয়েছেন নেইমার।

বিজ্ঞাপন

গত শনিবার লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে বদলি হিসেবে নেমে লাল কার্ড দেখেছিলেন নেইমার। পার্ক দে প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচের শেষভাগে নেইমারকে ফাউল করে যাচ্ছিলেন লিলের পর্তুগিজ ডিফেন্ডার তিয়াগো জালো। একটা পর্যায়ে মেজাজ হারিয়ে তিয়াগোকে আঘাত করে বসেন নেইমার। যাতে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। পরে ড্রেসিংরুমের সামনে তিয়াগোর সঙ্গে তর্কে জড়াতে দেখা যায় নেইমারকে।

ফ্রান্সের পেশাদার ফুটবল লিগের (এলএফপি) শৃঙ্খলা কমিটি নেইমারকে মূলত তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে। তবে এক ম্যাচের নিষেধাজ্ঞা আপাতত স্থগিত থাকবে।

লিগ ওয়ানে পিএসজি পরবর্তী দুই ম্যাচ খেলবে স্ত্রাসবুর্গ ও সেঁত এতিয়েনের বিপক্ষে। নিষেধাজ্ঞা পাওয়া নেইমার এই দুই ম্যাচে খেলতে পারবেন না।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এই মুহূর্তে ফরাসি লিগ ওয়ানের তিন নম্বরে আছে পিএসজি। ৩১ ম্যাচে নেইমার-এমবাপেদের পয়েন্ট ৬৩। সমান ম্যাচ খেলে শীর্ষে থাকা লিলের পয়েন্ট ৬৬।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন