বিজ্ঞাপন

শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

April 8, 2021 | 6:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: কালিগঞ্জ উপজেলায় শিক্ষার্থীকে বলাৎকার এবং তা ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে হাফেজ আনোয়ারুল ইসলাম নামে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (৭ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩) উপজেলার কালিকাপুর মোড়লপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার মোড়লের ছেলে ও স্থানীয় একটি মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক।

পুলিশ জানায়, মাদরাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম তারই মাদরাসার ১৬ বছরের এক শিশুকে বলাৎকার করে। গত ৩-৪ দিন আগে সেই বলাৎকারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় পুলিশ অভিযানে চালিয়ে ওই মাদরাসা শিক্ষককে তার মাদরাসার শয়নকক্ষ থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি স্মার্ট মোবাইল ফোন ও দুটি সিমকার্ড জব্দ করা হয়। ওই মোবাইলে ওই শিশুসহ আরও কয়েকজন শিশুর সঙ্গে তার বিকৃত যৌনাচারের ছবি পাওয়া যায়।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই হুমায়ন কবির বাদী হয়ে ইতিমধ্যে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই শিক্ষককে আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন