বিজ্ঞাপন

বিসিবি’র প্রতি কৃতজ্ঞ নাফিস

April 11, 2021 | 6:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

একটি নয়, বাংলাদেশের শ্রীলঙ্কা সফরে দু’দুটি দায়িত্ব বর্তেছে শাহরিয়ার নাফিসের কাঁধে। সফরে টিম বাংলাদেশের অপারেশন্স ম্যানেজার তো থাকছেনই দলের লজিস্টিকসও তাকে সামলাতে হবে (লজিস্টিকস ম্যানেজার)। এই দায়িত্বের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে যোগ্য মনে করায় এবং তার কাঁধে আস্থা রাখায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রতিষ্ঠানটির নবনিযুক্ত এই ডেপুরি অপারেশন্স ম্যানেজার ও লাল সবুজের সাবেক দলপতি।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কা সফরে এর আগেও গিয়েছেন শাহরিয়ার নাফিস। সে সফর ছিল কেবলই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে। আরও নির্দিষ্ট করে বললে, দেশের হয়ে খেলতে ও দেশকে প্রতিনিধিত্ব করতে। তবে এবার একেবারেই নতুন দায়িত্ব নিয়ে লঙ্কায় যাচ্ছেন লাল সবুজের সাবেক এই স্টাইলিশ ওপেনার। এবং সেই দায়িত্ব শতভাগ নিষ্ঠার সঙ্গে পালনে দৃঢ় প্রতিজ্ঞ তিনি।

শ্রীলঙ্কা সফরের আগের দিন সোমবার (১১ এপ্রিল) সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে তিনি এ কথা জানান।

নাফিস বলেন, ‘বিসিবি এই কাজটির জন্য আমাকে যোগ্য মনে করেছে জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। দ্বিতীয়ত, এখানে ভিন্ন ভুমিকা ও ভিন্ন দায়িত্ব। আমার লক্ষ্য থাকবে নিজের যে কাজগুলো আছে সেগুলো যেন সুন্দরমত করতে পারি। বিসিবির পরিচালক, কর্মকর্তা, প্লেয়ারস এখন পর্য়ন্ত সবাই অনেক সহযোগিতা করেছে। আমি চেষ্টা করব যেন আমার কাজটা ঠিক মত করতে পারি। দল সুন্দরমত যাবে, সুন্দরমত আসবে। আমার যে কাজটা সেটা যেন আমি সুন্দরমত করতে পারি। সেজন্য আমি সবার দোয়া চাই।’

বিজ্ঞাপন

গেল ১৩ ফেব্রুয়ারি ক্রিকেটের সব ফর্ম্যাটকে বিদায় জানান বাংলাদেশ ক্রিকেটের নন্দিত ওপেনার শাহরিয়ার নাফিস। সেদিন থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডেপুটি অপারেশন্স ম্যানেজার হিসেবে শুরু হয় তার পথচলা।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন