বিজ্ঞাপন

ইনজুরির মধ্যেই করোনা পজিটিভ সার্জিও রামোস

April 13, 2021 | 3:20 pm

স্পোর্টস ডেস্ক

ইনজুরিতে পড়ে মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে মাঠের বাইরে থাকতে হয়েছে রামোসকে। উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষের কোয়ার্টার ফাইনাল আর স্প্যানিশ লা লিগায় বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে ছিলেন না। এবার ইনজুরিতে থাকা অবস্থাতেই কোভিড-১৯ পজিটিভ হয়েছে রিয়াল মাদ্রিদের অধিনায়ক।

বিজ্ঞাপন

আজ রিয়াল মাদ্রিদ তাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে সার্জিও রামোস করোনা আক্রান্ত।

রামোসকে ছাড়াই লিভারপুলের বিপক্ষে মাঠে নামতে হয়েছিল জিনেদিন জিদানের দলকে। আর ম্যাচের ঠিক ঘণ্টা কয়েক আগে জানা যায় দলের আরেক অধিনায়ক রাফায়েল ভারানও করোনায় আক্রান্ত। শেষ পর্যন্ত তাকেও দলের বাইরে রাখতে বাধ্য হন জিদান। তবে লিভারপুলকে ঘরের মাঠে ৩-১ গোলের ব্যবধানে হারাতে খুব বেশি বেগ পেতে হয়নি লস ব্ল্যাঙ্কোসদের।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারের প্রথম লেগের পর স্প্যানিশ লা লিগায় মৌসুমের শেষ এল ক্লাসিকোতে বার্সেলোনাকে ঘরের মাঠে ২-১ ব্যবধানে হারিয়েছে রিয়াল। আর এই ম্যাচেও খেলতে পারেননি রামোস। সেই সঙ্গে খেলতে পারবেন না লিভারপুলের মাঠে ফিরতে লেগের ম্যাচটিও। ইনজুরির কারণে আরও কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে রামোসকে।

বিজ্ঞাপন

এবার মড়ার ওপর যেন খাঁড়ার ঘা! ইনজুরিতে থাকা অবস্থাতেই করোনা পজিটিভ রামোস। তবে স্প্যানিশ দৈনিকগুলো জানাচ্ছে এল ক্লাসিকোতে স্টেডিয়ামে উপস্থিত থাকলেও কোনো খেলোয়াড় তার সংস্পর্শে আসেননি।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন