বিজ্ঞাপন

ধর্ষণের অভিযোগে কবিরাজ ও সহযোগী গ্রেফতার

April 16, 2021 | 9:43 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: সদর উপজেলার চর বাগমারা গ্রামে এক গৃহবধূকে ঝাড়ফুঁক করার নামে ধর্ষণের অভিযোগে কবিরাজ মান্নান গাইন (৫২) ও তার সহযোগী ফারুক বিশ্বাসকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে রাজবাড়ী সদর থানায় মামলা হওয়ার পর তাদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

মান্নান গাইন রাজবাড়ী সদর উপজেলার রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে ও ফারুক বিশ্বাস চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, গত ৮ই এপ্রিল ওই গৃহবধূ শরীরে ব্যাথা অনুভব হলে তিনি স্থানীয় চিকিৎসকের কাছ থেকে ওষুধ খান। এতেও তার ব্যাথা না কমলে ১২ই এপ্রিল ওই গৃহবধূর মা মান্নান কবিরাজকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ এসে ঝাড়ফুঁক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়ফুঁক করতে হবে। পরদিন ১৩ই এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মান্নান ও তার সহযোগী ফারুক ওই গৃহবধূকে ঝাড়ফুঁক করার কথা বলে স্থানীয় একটি বিলের মধ্যে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওসি জানান, এ ঘটনায় ১৫ই এপ্রিল বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর আসামি মান্নান ও তার সহযোগী ফারুককে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন