বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে ভুয়া চিকিৎসক আটক, ডায়াগনস্টিকের মালিককে জরিমানা

April 18, 2021 | 10:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলা শহরের নর্দান ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে রাকিবুল আহসান (৩৩) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। রোববার (১৮ এপ্রিল) দুপুরে পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় অবস্থিত ওই ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আটককৃত রাকিবুল আহসান বরিশাল জেলার নুরুল ইসলামের ছেলে। ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন এই তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, রাকিবুল আহসান নিজেকে ডাক্তার দাবি করলে ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে আসা রোগীদের সন্দেহ হয়। পরে তার ডাক্তারি ডিগ্রির কাগজপত্র দেখতে চাইলে তিনি সেখান থেকে পালানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনসাধারণ তাকে আটক করে সদর উপজেলা নির্বাহী অফিসাকে বিষয়টি জানায়। পরে ইউএনও পুলিশ নিয়ে উপস্থিত হয়ে রাকিবুলের কাগজপত্র সঠিকভাবে যাচাই-বাচাই না করে ডাক্তার হিসেবে নিযুক্ত করায় নর্দান ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে মালিক আফাজুদ্দিন ভূঁইয়াকে ২০ হাজার টাকা জরিমানা ও রাকিবুলকে আটক করে।

ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, রাকিবুল নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণাসহ বেশকয়েকটি মামলা দায়ের করা হবে।

বিজ্ঞাপন

এ বিষয়ে উপজেলার ইউএনও আব্দুল্লাহ আল মামুন জানান, শহরের নর্দান ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে থেকে রাকিবুল আহসান নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। আর কাগজপত্র যাচাই-বাচাই না করায় মালিক আফাজুদ্দিন ভূঁইয়াকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভুয়া ডাক্তার রাকিবুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেওয়া হয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন