বিজ্ঞাপন

সভাপতি যুগান্তরের আখতার ও সম্পাদক সারাবাংলার তাওহীদ

April 20, 2021 | 12:53 pm

লোকাল করেসপন্ডেন্ট

টঙ্গী: গাজীপুর মহানগরের পূবাইল থানার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের নিয়ে ১২ সদস্য বিশিষ্ট প্রেস ক্লাব কমিটি গঠন করা হয়েছে। এ প্রেস ক্লাবের সভাপতি হয়েছেন যুগান্তরের প্রতিনিধি মো. আখতার হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সারাবাংলার প্রতিনিধি মো. তাওহীদ কবির।

বিজ্ঞাপন

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মীরেরবাজার এলাকায় প্রেস ক্লাবের কার্যালয়ে সোমবার (১৯ এপ্রিল) এই কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি দৈনিক মুক্তালোকের প্রতিনিধি মো. মামুন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গাজীপুর কণ্ঠ অনলাইনের প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির প্রতিনিধি মো. জুয়েল পাঠান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক বাংলার ডাকের প্রতিনিধি রবিউল আলম, দফতর ও অর্থ বিষয়ক সম্পাদক দৈনিক সোনালী খবরের প্রতিনিধি মো. আল-আমিন সরকার।

নির্বাহী সদস্যরা হলেন- দৈনিক যুগান্তরের ফটো সাংবাদিক শরিফ মাহমুদ, দৈনিক সময়ের কাগজের প্রতিনিধি মো. আবু সাঈদ চৌধুরী, কলকাতা টিভির প্রতিনিধি মো. রিয়াজ খান, দৈনিক প্রথম বেলার প্রতিনিধি মো. রাকিবুল হাসান, দৈনিক একুশে সংবাদের প্রতিনিধি মাহাথির ভূইয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন