বিজ্ঞাপন

করোনাকালে দরিদ্র ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

April 20, 2021 | 8:32 pm

সারাবাংলা ডেস্ক

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে প্রিমিয়ার ব্যাংক। অসহায় ও কর্মহীন দরিদ্র মানুষদের মাঝে চাল-ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে ব্যাংকটি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো প্রিমিয়ার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজধানীর বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারমান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবালের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগটি শুরু হয়েছে।

এ বিষয়ে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারমান ডা. ইকবাল বলেন, করোনাভাইরাস প্রতিরোধের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে জনগণ ঘরে অবস্থান করছে। এ পরিস্থিতিতে যারা দিনমজুর, রিকশাচালক, কল-কারখানার শ্রমিক, তারা কাজের অভাবে দুঃখ-দুর্দশায় দিনযাপন করছে। গরিব ও দুঃস্থ জনগণের মৌলিক চাহিদা পূরণে ও প্রধানমন্ত্রীর নির্দেশিত সরকারি কার্যক্রমকে সার্বিক সহযোগিতায় এ উদ্যোগ নেওয়া হয়েছে। ভাসমান এবং ছিন্নমূল মানুষগুলোর সহযোগিতায় সবার এগিয়ে আসা উচিত।

প্রিমিয়ার ব্যাংকের ১২০টি শাখার মাধ্যমে দেশব্যাপী এমন মানবিক প্রয়াস অব্যাহতভাবে চালু থাকবে বলেও জানান ডা. এইচ বি এম ইকবাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন