বিজ্ঞাপন

আবারো পেশোয়ার উড়িয়ে নিয়েছে সাব্বিরকে

March 25, 2018 | 2:20 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

এবারের পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমি নিয়েছিল সাকিব আর তামিমকে। ইনজুরির কারণে সাকিব খেলতে যেতে পারেননি। সাকিবের বদলি হিসেবে পেশোয়ার দলে নিয়েছিল সাব্বির রহমানকে। দুটি ম্যাচ খেলেছিলেন সাব্বির। গতবারের চ্যাম্পিয়ন পেশোয়ার এবারও ফাইনালে উঠেছে। ফাইনালের জন্য সাব্বিরকে উড়িয়ে নিয়ে গেছে করাচিতে।

নিদাহাস ট্রফিতে নামার আগে তামিম পেশোয়ারের জার্সিতে খেলে এসেছিলেন। নিদাহাস ট্রফির পরও খেলেছেন একটি ম্যাচ। তবে, এবারের আসরে একটি ম্যাচও খেলেননি সাকিব। তামিম এক ম্যাচ খেলে ইনজুরিতে পড়লে তাকে পাঠানো হয় থাইল্যান্ডে। ফাইনালটা নিশ্চিতভাবেই মিস করবেন তিনি।

তামিম-সাকিব না থাকায় ফাইনালে সাব্বিরকেই হয়তো নামিয়ে দিতে পারে পেশোয়ার। করাচিতে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে আজ রাতে ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পেশোয়ার।

বিজ্ঞাপন

এদিকে, ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হলেও খেলার মধ্যেই আছেন সাব্বির। নিদাহাস ট্রফি থেকে দেশে ফিরে আসার পর ব্যস্ত সময় কাটাতে সিরাজগঞ্জ প্রিমিয়ার লিগের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ খেলেছেন। পেশোয়ারের জার্সিতে এই মৌসুমে দুটি ম্যাচ খেলেছেন সাব্বির। ১১ রান করেছিলেন এক ম্যাচে। অন্য ম্যাচে ব্যাট হাতে নামা হয়নি তার।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলতে এখন করাচিতে সাব্বির। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাব্বির সকলের কাছে দোয়া চেয়েছেন।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন